Salman Khan

রহস্যময়ীর সঙ্গে ছবি সলমনের, কথা দিলেন সারা জীবন আগলে রাখার

রবিবার নিজের এক্স অ্যাকাউন্টে রহস্যময়ী এক নারীর সঙ্গে ছবি দিলেন সলমন খান। ছবির ক্যাপশনে উস্কে দিলেন জল্পনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৯:৪৪
Share:

সলমনের সঙ্গে কে এই রহস্যময়ী? ছবি: সংগৃহীত।

বয়স তাঁর ৫৭ ছুঁইছুঁই। কিন্তু এখন ‘সিঙ্গল’। কবে বিয়ে করবেন সলমন খান? এই নিয়ে এক সময় সংবাদমাধ্যমের প্রশ্নের অন্ত ছিল না। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই কৌতুহল কমেছে। বলিউডের চিরকুমার তিনি। তবে জীবনে প্রেম আসেনি, এমনটা নয়। বার বার প্রেমে পড়েছেন। তবে সফল হতে পারেননি। রবিবার নিজের এক্স অ্যাকাউন্টে রহস্যময়ী এক নারীর সঙ্গে ছবি দিলেন। ছবির ক্যাপশনে জল্পনা উস্কে দিলেন অভিনেতা।পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন ওই নারী। তাঁর কাঁধে হাত দিয়ে রেখেছেন সলমন খান। রংমিলান্তি করে পোশাক দু’জনের পরনে। জ্যাকেটের পিছনে লেখা ২৭/১২। দূরে তাকিয়ে রয়েছেন। ছবির মধ্যেই লেখা ‘‘আগামিকাল আমার ভালবাসার একটা ছোট্ট নিদর্শন শেয়ার করব।’’ এই পোস্টের ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘‘তোমার পিছনে সব সময় আমি আছি।’’

Advertisement

অনেকেই এই ছবি দেখে নানা ধরনের জল্পনা শুরু করেছেন। তবে একটা বড় অংশের অনুমান, এই নারী অভিনেতার ভাগ্নি আলিজেহ খান অগ্নিহোত্রী। সলমন খানের প্রযোজনা সংস্থা অসংখ্য নতুন অভিনেতা অভিনেত্রীদের বলিউডে সুযোগ করে দিয়েছে। যাদের মধ্যে অন্যতম হলেন সোনাক্ষী সিন্‌হা। এ বার সুহানা খান, খুশি কপূরদের সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতার বড় বোন অলভিরা খানের মেয়ে আলিজেহ। সলমন খান ফিল্মসের ব্যানারে তৈরি হওয়া ছবি ফ্যারের হাত ধরে বলিউডে পা রাখছেন। ইতিমধ্যেই সেটার টিজার প্রকাশ্যে এসেছে। এ বার কি তার ট্রেলার প্রকাশ্যে আসছে? তার আগে এটা কি নয়া প্রচার কৌশল সলমনের! তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন