‘বিগ বস’এর শুটিংয়ে সলমন

তিনি ‘বিগ বস’এর উপস্থাপকের চেয়ারে থাকলে বদলে যায় অনুষ্ঠানের রঙ। গোটা শো একাই মজায় মাতিয়ে রাখেন তিনি। তিনি সলমন খান। শনিবার এই সেলিব্রিটি রিয়ালিটি শো-এর নবম সিজনের প্রোমো শুটিং করলেন সল্লু মিঞা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৫ ১৯:৩৮
Share:

‘বিগ বস নাইন ইজ মাইন’। ছবি: টুইটারের সৌজন্যে।

তিনি ‘বিগ বস’এর উপস্থাপকের চেয়ারে থাকলে বদলে যায় অনুষ্ঠানের রঙ। গোটা শো একাই মজায় মাতিয়ে রাখেন তিনি। তিনি সলমন খান। শনিবার এই সেলিব্রিটি রিয়ালিটি শো-এর নবম সিজনের প্রোমো শুটিং করলেন সল্লু মিঞা। এত দিন বলিউডে জোর জল্পনা চলছিল সলমনের জায়গায় এ বারে আসতে পারেন রণবীর কপূর। কিন্তু এই ছবি টুইট করে সেই জল্পনার অবসান ঘটালেন সলমন। সঙ্গে তাঁর টুইট, ‘বিগ বস নাইন ইজ মাইন’। এই নিয়ে ষষ্ঠ বারের জন্য তাঁকে এই শোয়ের উপস্থাপকের আসনে দেখা যাবে। এ দিন সেই শুটিংয়েরই একটি ছবি টুইটারে শেয়ার করেছেন নায়ক নিজেই।

Advertisement

গত সিজনেও ‘বিগ বস’এর উপস্থাপক ছিলেন সলমন। চ্যানেল কর্তৃপক্ষ পরে ওই শো আরও কিছুদিনের জন্য বাড়ানোর সিদ্ধান্ত নেন। ‘বিগ বস হাল্লা বোল’ নামে সেই অংশটি উপস্থাপনা করেছিলেন ফারহা খান। সে সময় অন্য শুটিংয়ে ব্যস্ত থাকায় ‘বিগ বস’ ছাড়তে রীতিমতে বাধ্য হয়েছিলেন সলমন। বলিউডে জোর খবর, আগামী তিন মাসের মধ্যেই একঝাঁক সেলেবদের নিয়ে ‘বিগ বস’ হাউসে ফিরছেন ‘বজরঙ্গি ভাইজান’। তবে সেই তালিকায় কে কে থাকছেন তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন