Arpita Khan

মোটা, গায়ের রং কালো, সলমন খানের বোন অর্পিতাকে নিয়ে কটাক্ষ, মুখ খুললেন স্বামী

গায়ের রং চেহারার গড়ন নিয়ে প্রতিনিয়ত কথা শুনতে হয় সলমনের বোন অর্পিতা খানকে। সহ্যের সীমা পেরিয়ে যাওয়ায় মুখ খুললেন সলমনের ভগিনীপতি।।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৯:০৪
Share:

সলমনের বোনের চেহারা নিয়ে কটাক্ষ মুখ খুললেন স্বামী আয়ুষ। গ্রাফিক: সনৎ সিংহ।

সলমন খানের বোন অর্পিতা খান। অভিনয়ের ধারেকাছে নেই। তবু বলিউডের অন্দরে অর্পিতার প্রভাব কম নয়। প্রতি বছর অর্পিতার বাড়ির ইদের অনুষ্ঠানে বলি তারকাদের আনোগোনা তারই প্রমাণ। তবু রেহাই নেই অর্পিতার। কারণটা অর্পিতার চেহারার গড়ন ও গায়ের রং। প্রতিনিয়ত কটাক্ষ শুনতে হয় তাঁকে। ২০১৪ সালে অভিনেতা ও উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর নাতি আয়ুষ শর্মার সঙ্গে বিয়ে হয় তাঁর। এক ছেলে ও এক মেয়ে রয়েছে অর্পিতা ও আয়ুষের। আহিল ও আয়াত। গায়ের রঙের বিচারে আয়ুষ ফর্সা। সেখানে অর্পিতাকে চাপা গায়ের রং নিয়ে প্রতিনিয়ত সমালোচনার মুখে পড়তে হয়েছে। এ বার গর্জে উঠলেন অর্পিতার স্বামী আয়ুষ।

Advertisement

ক্ষোভ প্রকাশ করে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘সমাজমাধ্যম খুললে দেখি আমার স্ত্রীকে নিয়ে সমালোচনা চলছে। সেলিব্রিটি মানে যেন মোটা হওয়া নিষেধ। তারকা বলেই যেন ওকে নির্দিষ্ট পোশাক পরতে হবে। ও কালো… আর তাই যত বারই ওর ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়, ঠিক তত বারই ওকে মনে করিয়ে দেওয়া হয় যে ও কালো। এখন আর কেউ মনের সৌন্দর্য দেখে না। কেউ জানতেও চায় না মানুষ হিসেবে সে কতটা সুন্দর…বাইরে থেকে কে কতটা সুন্দর, সেটাই এখন আলোচনার বিষয় হয়ে গিয়েছে।”

পরিবারে সবাই তারকা, বাবা-দাদা সকলেই। তবু ক্যামেরার সামনে কখনও দেখা যায়নি তাঁকে। পরবর্তী কালে কি কখনও সম্ভবনা রয়েছে? আয়ুষ জানান, অর্পিতার কোনও দিনই ক্যামেরার সামনে আসার কোনও ইচ্ছে নেই। তিনি নিজের মর্জি মতো জীবনটা উপভোগ করতে চান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন