Salman Khan

সলমনকে খুনের হুমকি! আদালতে এলেন না ভাইজান

অন্য দিকে শুক্রবার সলমনের কৃষ্ণসার হত্যা মামলার যোধপুর আদালতে শুনানি ছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৯ ১৮:২৭
Share:

সলমন খান।

ফেসবুকে খুনের হুমকি পেলেন সলমন খান। পঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠনের (সোপু) ফেসবুক পেজ থেকে গত ১৬ সেপ্টেম্বর একটি পোস্ট শেয়ার করা হয়। সেই পোস্টে ‘গ্যারি শুটার’নামক এক ব্যক্তির প্রোফাইল থেকে লেখা হয়, “সলমন তোমার কী মনে হয়, ভারতের আইন থেকে তুমি নিজেকে রক্ষা করতে পারবে? যাই হোক ভিষ্ণোই সমাজ এবং সোপু পার্টি তোমার বিরুদ্ধে মৃত্যুদণ্ড ঘোষণা করছে। সোপুর আদালতে তুমি দোষী।”

Advertisement

পোস্টে আরও লেখা হয়, ‘সলমন ড্রাগ নিয়ো না। মেয়েদের সম্মান করো। গরীবদের সাহায্য করো।”শুধু তাই নয়, সলমনের ছবির উপর লাল রঙের ‘ক্রশ মার্ক’ ও আঁকা হয়েছে। এক সপ্তাহ পরে ওই হুমকি পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সাধারণের নজরে আসে।

Advertisement

সেই হুমকি পোস্ট (ফেসবুক থেকে সংগৃহীত)

আরও পড়ুন-ফারহানকে কষ্ট পেতে দেখতে চেয়েছিলেন প্রিয়ঙ্কা! সামনে এল অজানা তথ্য

আরও পড়ুন-বলিউডে সাময়িক বিরতি আয়ুষ্মানের, কিন্তু কেন এই সিদ্ধান্ত?

অন্য দিকে শুক্রবার সলমনের কৃষ্ণসার হত্যা মামলার যোধপুর আদালতে শুনানি ছিল। হাজিরা না দিলে তাঁর জামিন বাতিল করে দেওয়া হবে বলে আগেই জানিয়েছিল যোধপুর আদালত। গত বছরের মে মাসে জামিন পাওয়ার পর থেকে আর আদালত মুখো হননি ভাইজান। তা সত্ত্বেও এদিনও তাঁকে দেখা যায়নি আদালতে।

ওই হুমকি পোস্ট এবং আদালতে সলমনের অনুপস্থিতির মধ্যে কোনও সম্পর্ক রয়েছে কি না, তা ইতিমধ্যেই খতিয়ে দেখছে পুলিশ।তবে ভিষ্ণোই সমাজের পক্ষ থেকে সলমনকে হুমকি দেওয়া নতুন নয়। চলতি বছরের ফেব্রুয়ারিতেও লরেন্স ভিষ্ণোই সলমনের প্রাণনাশের হুমকি দিয়েছিলেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন