Salman Khan

পুরনো প্রেমিকার স্বামীর উপর নজরদারি! ‘ভূত’ হয়ে কি ভিকির ঘাড়েই চাপতে চান সলমন?

‘‘ভূত হলে কাকে ভয় দেখাতে চাইতে?’’ বিগ বসের মঞ্চে ক্যাটরিনা কইফের এই প্রশ্নের উত্তরে প্রাক্তন প্রেমিকার স্বামীর নাম নিয়ে ফেললেন সলমন খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১১:১৩
Share:

ভূত হয়ে নাকি ভিকি কৌশলের ঘাড়েই চাপতে চান সলমন খান? —ফাইল চিত্র

প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার সঙ্গে আবার মুখোমুখি ‘ভাইজান’। বার্তালাপও চলে কিছু ক্ষণ। কথার মাঝেই সলমনের দিকে প্রশ্নের তির ছুড়ে দেন অভিনেত্রী। ‘‘ভূত হলে কাকে ভয় দেখাতে চাইতে?’’ এই প্রশ্নের উত্তরে প্রাক্তন প্রেমিকার স্বামীর নাম নিয়ে ফেলেন সলমন। ভিকির নামই কেন নিলেন সলমন? শুধু মজার ছলেই, না কি পুরনো প্রেমের ব্যথা এখনও কাটেনি ‘ভাইজান’-এর?

Advertisement

চলতি বছরের নভেম্বর মাসেই মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা কইফ, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টর অভিনীত ‘ফোন ভূত’। মুক্তির আগে ছবির প্রচার চলছে জোরকদমে। সেই প্রচারেই টেলি‌ভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অতিথি হয়ে এসেছিলেন ক্যাটরিনা, সিদ্ধান্ত এবং ঈশান। সেই শোয়ে এসে অভিনেত্রী সঞ্চালক সলমনকে প্রশ্ন করেন যে তিনি ভূত হলে কাকে ভয় দেখাতেন?

প্রশ্নের উত্তরে ভিকি কৌশলের নাম উল্লেখ করেন সলমন। অভিনেতা ছড়ার ছলে বলেন, ‘‘একটি ছেলে রয়েছে। খুব মিষ্টি, খুব যত্নবান। কিন্তু সাহসী কি? যাঁর নাম শুনলে আপনার মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছে।’’ ভূত হয়ে ভিকির উপরেই নজরদারি করবেন তিনি, জানান সলমন।

Advertisement

শুধু তা-ই নয়, শোয়ে এসে সলমনের সঙ্গে নাচের তালে পা মেলালেন ক্যাটরিনা। ‘টিপ টিপ বরসা পানি’ গানের তালে সলমনের সঙ্গে নাচলেন তিনি। ‘ফোন ভূত’ ছবির একটি গানেও সলমনের সঙ্গে নাচ করলেন সিদ্ধান্ত এবং ঈশান।

বেশ কিছু দিন আগেই ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন সলমন। গৃহবন্দিও থাকতে হয়েছিল নায়ককে। বাতিল করে দিতে হয়েছিল শুটিংও। সলমনের অসুস্থতার কারণে ‘বিগ বস’-এর তিনটি পর্ব সঞ্চালনা করেছিলেন প্রযোজক পরিচালক কর্ণ জোহর। তবে, সাত দিনের বিরতির পর আবারও কাজে ফিরেছেন ‘ভাইজান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন