Alvira Khan Agnihotri

Alvira Khan: শাহরুখের সঙ্গে দেখা করতে ‘মন্নত’ পৌঁছলেন সলমন-সহোদরা অলভিরা

আরিয়ানের গ্রেফতারির পর শাহরুখের বাংলোয় অলভিরা অগ্নিহোত্রী। পরিবারকে জানালেন সহানুভূতি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ২১:১০
Share:

সলমনের বোন শাহরুখের বাড়িতে

আগেই গিয়েছিলেন সলমন খান। এ বার তাঁর বোন, প্রযোজক এবং পোশাক পরিকল্পক অলভিরা অগ্নিহোত্রী পৌঁছলেন শাহরুখ খানের বাড়িতে। মাদক-কাণ্ডে শাহরুখ-পুত্র আরিয়ান গ্রেফতার হওয়ার পর পরিবারের পাশে দাঁড়াতে ‘মন্নত’-মুখী সলমন-সহোদরা।

Advertisement

রবিবার রাতে আরবাজ শেঠ মার্চান্ট এবং মুনমুন ধমেচার সঙ্গে আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার পর মধ্য রাতেই শাহরুখের বাড়িতে গিয়েছিলেন সলমন। সোমবার আদালতে তোলা হয় আরিয়ানকে। জামিন মঞ্জুর না হওয়ায় আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতেই থাকতে হবে শাহরুখ-তনয়কে। সন্ধ্যা হতেই অলভিরাকে দেখা গেল ‘মন্নত’-এর বাইরে।

শাহরুখের বাংলোর বাইরে ইতিমধ্যেই ডেরা বেঁধেছে সংবাদমাধ্যম। অতিথিরা শাহরুখের বাড়িতে ঢোকার সময়ে ক্যামেরায় ধরা পড়ছেন বার বার। কালো গাড়িতে এসে ‘মন্নত’-এর দরজায় অলভিরার নামার দৃশ্য লেন্সবন্দি হয়েছে তখনই। বাড়ির পাশের গলি দিয়ে গাড়ি ঢুকে যায় ভিতরে। সাংবাদিকরা গাড়ির পিছনে ছুটে ছুটে অলভিরার ছবি এবং ভিডিয়ো তুলেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন