Tiger 3 Update

শাহরুখেই শেষ নয়, ‘টাইগার ৩’-এর জন্য এ বার হলিউড থেকে তারকা আনছে যশরাজ ফিল্মস

যশরাজ ফিল্মসের চোখধাঁধানো স্পাই ইউনিভার্সে হাত মিলিয়েছেন শাহরুখ খান এবং সলমন খান। দুই তাবড় তারকাকে পর্দায় এক সুতোয় বাঁধছেন ‘পাঠান’খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৯:০৭
Share:

‘পাঠান’-এর একটি দৃশ্যে সলমন খান ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

বলিউডে চলতি বছরটা শুরু হয়েছে ব্লকবাস্টার ছবির মাধ্যমে। ‘পাঠান’-এর সৌজন্যে প্রেক্ষাগৃহে ফিরেছেন দর্শক। বক্স অফিসে ব্যবসার অঙ্কেই মিলেছে তার প্রমাণ। বিশ্ব জুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। ‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’-এর জন্য কোমর বেঁধে নেমেছে ওয়াইআরএফ। ‘পাঠান’-এর মতো ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও সলমন খান। শাহরুখ ও সলমনের যুগলবন্দি প্রেক্ষাগৃহে মন টেনেছিল দর্শক ও দুই তারকার অনুরাগীদের। সিনেপর্দার কর্ণ-অর্জুন জুটির সেই জনপ্রিয়তাকেই আরও এক বার কাজে লাগাতে চাইছেন যশরাজ কর্তা আদিত্য চোপড়া। পাশাপাশি, ‘পাঠান’ ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির সাফল্যের ফলে অ্যাকশন ঘরানার দিকেই আজকাল বেশি ঝুঁকছে ওয়াইআরএফ। সেই অ্যাকশন ছবি যাতে দর্শকের কাছে আরও বিশ্বাসযোগ্য হয়ে ওঠে, সে জন্য কোনও খামতি রাখতে রাজি নন যশরাজ কর্তা আদিত্য চোপড়া। ‘টাইগার ৩’ ছবির জন্য এ বার তাই ‘অ্যাভেঞ্জার্স’-এর অ্যাকশন কোঅর্ডিনেটরকে আনছেন আদিত্য।হলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি মার্ভেল। মার্ভেলের ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ হলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল ছবি। সেই ছবিতেই অ্যাকশন কোঅর্ডিনেটর হিসাবে কাজ করেছিলেন ক্রিস বার্নেস। এ বার হলিউড থেকে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। খবর, সলমনের ‘টাইগার ৩’ ছবির অ্যাকশন দৃশ্যের নেপথ্যে থাকতে চলেছে ক্রিসই।

Advertisement

‘পাঠান’-এর সাফল্যের পর আরও বড় মাপে ‘টাইগার ৩’ বানাতে চান ওয়াইআরএফ কর্তা। ছবির গুণগত মান ও বাজেট নিয়ে কোনও ভাবেই আপস করতে রাজি নন তিনি। যশরাজের ‘স্পাই ইউনিভার্স’, থুড়ি ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’-এর অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে ‘টাইগার ৩’। ‘পাঠান’-এর সাফল্যের পর ‘টাইগার ৩’ নিয়ে যথেষ্ট আশাবাদী অনুরাগীরাও। চলতি বছরের দীপাবলিতেই মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ৩’ ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন