Samantha Prabhu

Samantha Prabhu: সর্বাধিক আয়ের তালিকায় দ্বিতীয় স্থানে, একটি ছবির জন্য সামান্থার পারিশ্রমিক কত?

ইন্ডাস্ট্রিতে সামান্থার বয়স প্রায় ১২ বছর। এক দশকেরও বেশি সময় একাধিক সফল ছবি তাঁর ঝুলিতে। বলা হয়, তিনি যাতেই হাত দেন, সোনা ফলে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২২ ১১:২৬
Share:

বলিউডে হাতেখড়িতেই সফল সামান্থা।

ব্যক্তি জীবন টালমাটাল। কিন্তু পেশাগত রেখচিত্র শুধুই ঊর্ধ্বমুখী। শোনা যাচ্ছে, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নায়িকাদের সর্বাধিক আয়ের তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন সামান্থা প্রভু। প্রথম স্থানে রয়েছেন নয়নতারা।

ইন্ডাস্ট্রিতে সামান্থার বয়স প্রায় ১২ বছর। এক দশকেরও বেশি সময় একাধিক সফল ছবি তাঁর ঝুলিতে। বলা হয়, তিনি যাতেই হাত দেন, সোনা ফলে। গত বছর চেনা পরিসর পেরিয়ে হাতেখড়ি হয়েছে বলিউডে। সফল সেখানেও। তাক লাগিয়েছিলেন ‘ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’ হয়ে। একের পর এক সাফল্যের নিজের পারিশ্রমিক বাড়িয়ে নিয়েছেন সামান্থা। সূত্রের খবর, একটি ছবির জন্য পারিশ্রমিক নেন তিন থেকে পাঁচ কোটি টাকা। প্রযোজনা সংস্থা এবং আরও কিছু বিষয় দেখেশুনে সামান্থা তাঁর পারিশ্রমিক ঠিক করেন।

Advertisement

সম্প্রতি অল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে একটি আইতেম গানে দেখা গিয়েছে সামান্থাকে। পর্দায় খোলামেলা অবতারে সহজেই তাক লাগিয়েছেন সামান্থা। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, পর্দায় এই আইটেম গান ফুটিয়ে তুলতে দেড় কোটি টাকা চেয়েছিলেন সামান্থা। কিন্তু পরবর্তীতে শোনা যায়, দাবি করেছিলেন তিনি। ‘পুষ্পা’র এই আইটেম গানের জন্য পাঁচ কোটি টাকা পেয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন