Aditya Narayan

Aditya Narayan: আর নয়... একরত্তি মেয়ের ছবি পোস্ট করে ঘোষণা আদিত্যের

ছবিতে দেখা যাচ্ছে,  আদিত্যের একরত্তিকে সযত্নে নরম কাপড়ে মুড়ে রাখা। আদিত্য তাকে এমন ভাবে ধরেছেন, যাতে ক্যামেরায় তার মুখ না দেখা যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২২ ১০:৩০
Share:

মেয়ের সঙ্গে সময় কাটাবেন আদিত্য।

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন আদিত্য নারায়ণ। ২৪ ফেব্রুয়ারি এক কন্যাসন্তানের বাবা হয়েছেন তিনি। কিছু দিন পর্যন্ত গোপনে রেখেছিলেন মেয়ের জন্মানোর কথা। সপ্তাহখানেক আগে ঘরে ‘লক্ষ্মী’ আসার কথা জানান তিনি। এ বার আরও এক ধাপ এগিয়ে ইনস্টাগ্রামে একরত্তির ছবি দিলেন। ছবিতে দেখা যাচ্ছে, আদিত্যের একরত্তিকে সযত্নে নরম কাপড়ে মুড়ে রাখা। আদিত্য তাকে এমন ভাবে ধরেছেন, যাতে ক্যামেরায় তার মুখ না দেখা যায়।

মেয়ের সঙ্গে কাটানো মুহূর্ত লেন্সবন্দি করে তিনি লিখলেন, ‘কৃতজ্ঞ, ভাগ্যবান। কয়েক মাস আমি আমার পরীর সঙ্গে সময় কাটাব। খুব শীঘ্রই ফিরে আসব ডিজিটাল দুনিয়ায়।’ সদ্য শেষ হয়েছে ‘সা রে গা মা পা’। সুতরাং সঞ্চালনার দায়িত্ব থেকে আপাতত মুক্ত আদিত্য। তাই নতুন কোনও কাজ নয়, আপাতত কন্যার সঙ্গে সময় কাটবে তাঁর।

Advertisement

২০২০ সালে বিয়ে করেন আদিত্য এবং অভিনেত্রী শ্বেতা অগ্রবাল। বছর ঘুরতে না ঘুরতেই দুই থেকে তিন হলেন তাঁরা। আপাতত নতুন অতিথিকে নিয়েই দিন কাটছে তাঁদের। নারায়ণ পরিবারের নবতম সদস্যের নাম রাখা হয়েছে তিভিষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন