Naga Chaitanya

Naga-Samantha: বিবাহ বিচ্ছেদের বিবৃতি মুছলেন সামান্থা, জোড়া লাগতে চলেছে ভেঙে যাওয়া দাম্পত্য?

সচরাচর খ্যাতনামীদের জীবনের ওঠাপড়ার আভাস দেয় তাঁদের নানা ইঙ্গিতমূলক পোস্ট। কিন্তু এ ক্ষেত্রে যেন উলটপুরাণ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৮:৪৯
Share:

আবার এক হবেন নাগা-সামান্থা?

তিক্ততা ভুলে কাছাকাছি তাঁরা? ভেঙে যাওয়া দাম্পত্য জোড়া লাগতে চলেছে ফের? বর্তমানে এই প্রশ্নগুলি ঘুরপাক খাচ্ছে নাগা চৈতন্য এবং সামান্থা প্রভুর অনুরাগীদের মনে।

Advertisement

সচরাচর খ্যাতনামীদের জীবনের ওঠাপড়ার আভাস দেয় তাঁদের নানা ইঙ্গিতমূলক পোস্ট। কিন্তু এ ক্ষেত্রে যেন উলটপুরাণ। একটি পোস্ট উধাও হতেই শুরু যাবতীয় জল্পনা। সামান্থার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আর খুঁজে পাওয়া যাচ্ছে না তাঁর বিবাহ বিচ্ছেদের বিবৃতি। অর্থাৎ সেই পোস্ট যে দায়িত্ব নিয়ে সামান্থাই মুছে দিয়েছেন, তা আর বুঝে নিয়ে বাকি থাকে না।

গত ২ অক্টোবর সেই বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছিলেন সামান্থা। একই বিবৃতি পোস্ট করেছিলেন তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যও। প্রশ্ন উঠছে, চার মাসের মাথায় আচমকা এই পোস্ট কেন সরিয়ে নিলেন ‘ফ্যামিলি ম্যান’-এর রাজি? তা হলে আলাদা হওয়ার সিদ্ধান্ত ভুলে কি ফের এক হবেন তাঁরা?

Advertisement

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে নাগার একটি মন্তব্য আরও উস্কে দিয়েছে এই জল্পনা। পর্দায় কোন নায়িকার সঙ্গে তাঁকে সব চেয়ে ভাল মানায় জানতে চাওয়া হলে প্রাক্তন স্ত্রীর নাম নেন দক্ষিণী তারকা। বেশি শব্দ খরচ না করে শুধু বলেন, “সামান্থা”। দু’জনের মতিগতি লক্ষ্য করে অনেকেই বলছেন, অভিমানের বরফ নাকি গলছে। কিন্তু সত্যিই কি তাই? দুই তারকার মুকে কুলুপ। যদিও এক সংবাদমাধ্যম সূত্রে খবর, নিজের ইনস্টাগ্রাম থেকে ‘অপ্রয়োজনীয়’ পোস্ট সরিয়ে দিচ্ছেন সামান্থা। তাই বিচ্ছেদের বিবৃতিটিও আর রাখেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন