Samantha Prabhu

Samantha Prabhu: স্নানপোশাকে রোদ মাখছেন গায়ে, বিচ্ছেদের ধাক্কা কাটিয়ে ফুরফুরে মেজাজে সামান্থা

কাজ থেকে ছুটি নিয়ে আপাতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন সামান্থা। আর তাঁর সেই অবসর যাপনের ছবি দেখে চক্ষু চড়কগাছে অনুরাগীদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৩:০০
Share:

নিজের শর্তে বাঁচছেন সামান্থা।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যৌনদৃশ্য, ‘পুষ্পা’-য় আইটেম গান— বিগত কয়েক মাসে পর্দায় ছক ভেঙেছেন সামান্থা প্রভু। ব্যতিক্রম ঘটেনি বাস্তবেও।

কাজ থেকে ছুটি নিয়ে আপাতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন সামান্থা। আর তাঁর সেই অবসর যাপনের ছবি দেখে চক্ষু চড়কগাছে অনুরাগীদের। সেখানে দেখা যাচ্ছে, জলের মধ্যে স্নানপোশাক পরে গায়ে রোদ মেখে নিচ্ছেন ‘ফ্যামিলি ম্যান’-এর রাজি। তাঁর হাসি যেন থামতেই চাইছে না। রংবাহারি স্নানপোশাকে চেনা ছকের কিছুটা বাইরে তিনি। সেই মুহূর্তই লেন্সবন্দি করে ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

সচরাচর এ রকম খোলামেলা পোশাকে খুব একটা ধরা দেন না সামান্থা। কিন্তু পেশাগত পরিসরের সঙ্গেই পরিবর্তন আনছেন ব্যক্তিজীবনেও।

Advertisement

ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, সামান্থার যৌনদৃশ্যে অভিনয় নিয়ে আপত্তি ছিল নাগা এবং তাঁর পরিবারের। বাড়ির বউকে কোনও ভাবেই ‘সাহসী’ চরিত্রে দেখতে নারাজ ছিলেন তাঁরা। কিন্তু শ্বশুরবাড়ির এই নির্দেশ মেনে না নিয়েই ‘ফ্যামিলি ম্যান’-এ যৌন দৃশ্যে অভিনয় করেন তিনি। এর ফলেই নাকি নাগার সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। আপাতত সব বিতর্ক, সমালোচনা উড়িয়ে নিজের শর্তে, নিজের মতো করে সময় কাটাচ্ছেন সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন