Samantha Ruth Prabhu

প্রথম আইটেম গান বলে নয়, ‘উ অন্তভা’ নিয়ে সামান্থার পরিবারের ঘোর আপত্তি ছিল, কিন্তু কেন?

‘উ অন্তভা’ গানের মাধ্যমেই আইটেম নম্বরে হাতেখড়ি সামান্থার। তবে ঘোরতর আপত্তি জানায় তাঁর পরিবার। কারণটা ফাঁস করলেন সামান্থা নিজেই।

Advertisement
শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১২:৫৭
Share:

জীবনের যে মোড়ে এসে ‘উ অন্তভা’ গানটির প্রস্তাব পান, সে সময় টালমাটাল অভিনেত্রীর ব্যক্তিগত জীবন। — ফাইল চিত্র।

অল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির সাফল্যে বড় ভূমিকা পালন করেছে ‘উ অন্তভা’। শুধু গানের কথা বা সুর নয়, দক্ষিণী নায়িকা সামান্থা প্রভুর নাচের আবেদনে উত্তাল কাশ্মীর থেকে কন্যাকুমারী। এর আগে নিজের কেরিয়ারে কোনও দিনও আইটেম নম্বর করতে দেখা যায়নি তাঁকে। এই গানের মাধ্যমেই হাতেখড়ি সামান্থার। তাতেই কেল্লাফতে। কিন্তু এই আইটেম নম্বর করায় ঘোরতর আপত্তি ছিল অভিনেত্রীর পরিবারের। কারণ জানালেন সামান্থা।

Advertisement

জীবনের যে মোড়ে এসে এই গানটির প্রস্তাব পান, সে সময় টালমাটাল অভিনেত্রীর ব্যক্তিগত জীবন। নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের খবর সবে চাউর হয়েছে। তার কিছু দিনের মধ্যে শিরোনামে ঘুরছে সামান্থা ও নাগার বিবাহবিচ্ছেদ। সেই সময় এমন লাস্যময়ী নাচের প্রস্তাব পাওয়ায় সামান্থার পরিবার থেকে বন্ধুবান্ধব, সকলেই বারণ করেছিলেন। তবে শেষেমেশ রাজি হন সামান্থা।

অভিনেত্রীর কথায়, ‘‘আমি বিবাহবিচ্ছেদের একেবারে মাঝে দাঁড়িয়ে ছিলাম। আমার পরিবার পরিজন, বন্ধুবান্ধব সকল শুভানুধ্যায়ী বলেছিলেন বিবাহবিচ্ছেদের পর পরই এমন এক নাচ! এই প্রস্তাব নাকচ করে দাও। সবটা শুনে সিদ্ধান্ত নিই, আমি এই নাচটা করব।’’

Advertisement

ওই গানের জন্য সামান্থা নাকি প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। প্রথমে আপত্তি ছিল কোরিয়োগ্রাফি নিয়ে। ছবির নায়ক অল্লু অর্জুন শেষমেশ অভিনেত্রীকে রাজি করান। তবে ‘পুষ্পা দ্য রাইজ়’-এর পর আপাতত দেখা যাবে না সামান্থার নাচ। কারণ অভিনেত্রী আগেই জানিয়েছেন, কেরিয়ারের যে সন্ধিক্ষণে দাঁড়িয়ে রয়েছেন, সেখানে এই ধরনের আইটেম নম্বর আপাতত করবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন