Karan Johar

Samantha- karan: কর্ণের বিরুদ্ধে বিয়ে ভাঙার অভিযোগ সামান্থার, কেন বললেন এই কথা?

‘কফি উইথ কর্ণ সিজন ৭’ নিয়ে ফিরছেন কর্ণ জোহর। এই অনুষ্ঠানের প্রচার ঝলকে কর্ণের বিরুদ্ধে বিয়ে ভাঙার অভিযোগ করলেন সামান্থা রুথ প্রভু।

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৭:৫৮
Share:

‘‘আপনার অসুখী দাম্পত্যের ছবিই বিয়ে ভাঙছে।’’ এমনই বিস্ফোরক মন্তব্য সামান্থা রুথ প্রভুর। তাঁর কটাক্ষের তিরের সামনে কর্ণ জোহর। এই মন্তব্যেই এখন কর্ণের কফির কাপে ঝড়।

Advertisement

কিছু দিন আগেই ঘটা করে ঘোষণা করেছেন, প্রিয় অনুষ্ঠান ‘কফি উইথ কর্ণ সিজন ৭’ নিয়ে ফিরছেন। কারা হচ্ছেন কর্ণের অতিথি, সেই তালিকাও তৈরি হয়ে গিয়েছে। এই মুহূর্তে কোন অতিথির সঙ্গে কথোপকথনে বিতর্ক হতে পারে তা-ও বিলক্ষণ জানেন বলিউডের এই চিত্রপরিচালক।

তাঁর অনুষ্ঠানে অতিথির আসনে সামান্থাকে দেখা যাবে খুব শীঘ্রই। সদ্য স্বামী নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সামান্থার। এই নিয়ে তুমুল চর্চায় রয়েছেন ‘অন্তাভা গার্ল’। নাগা চৈতন্য এখন শোভিতা ধুলিপালার প্রেমে মজেছেন, এমনই খবর বলিউডের অন্দরে।

Advertisement

কর্নের শোয়ের একটি পর্বে সামান্থাকে দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে। এর আগে কোনও ছবিতে ‘মিস্টার খিলাড়ির’-র সঙ্গে সামান্থাকে দেখা না গেলেও, একটি বিজ্ঞাপনে দু’জনকে একত্রে দেখা গিয়েছে সম্প্রতি ।

‘কফি উইথ কর্ণ সিজন ৭’-এর প্রচার ঝলকে সামান্থাকে দেখা গিয়েছে বৈবাহিক সম্পর্ক নিয়ে কথা বলতে। ঠাট্টা-তামাশার মধ্যেই কর্ণের বিরুদ্ধে অভিযোগের সুরে সামান্থা বলেন, ‘‘বিয়ে ভাঙার কারণ আপনি ও আপনার ছবি। জীবন যখন ‘কেজিএফ’-এর মতো, তখন আপনি দেখিয়েছেন ‘কেথ্রিজি’।" অতিথির অভিযোগে বিব্রত সঞ্চালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন