Samantha Prabhu

ভ্যাম্পায়ার আয়ুষ্মান, রাজকুমারী সামান্থা! বিজনের ভৌতিক ফ্যান্টাসিতে মিলছেন দু’জনে?

অমর কৌশিক পরিচালিত ভৌতিক থ্রিলারে পর্দা ভাগ করছেন সামান্থা রুথ প্রভু এবং আয়ুষ্মান খুরানা। এক জন হয়েছেন রাজকুমারী, অন্য জন ভ্যাম্পায়ার।

Advertisement
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ২০:০০
Share:

আয়ুষ্মানের টানেই কি বলিউডে সামান্থা?

একের পর এক ছবির প্রস্তাব পাচ্ছেন তেলুগু অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজ দিয়ে সদ্য বলিউডে পা রেখেছেন তিনি। এখন বেছে ছবি করারই পক্ষপাতী সামান্থা। তবে নিশ্চিত ভাবে জানা গিয়েছে দীনেশ বিজনের পরবর্তী ছবির নায়িকা তিনিই। ‘স্ত্রী’, ‘বেদিয়া’ এবং ‘মুঞ্জা’র পরে ম্যাডক ফিল্মসের চতুর্থ ভৌতিক ছবি হতে চলেছে এই প্রকল্প। ছবির নাম এখনও প্রকাশ্যে আনা হয়নি। তবে জানা গিয়েছে, রাজকুমারীর ভূমিকায় অভিনয় করবেন সামান্থা। আর রক্তচোষা পিশাচের চরিত্রে আয়ুষ্মান খুরানা। এই প্রথম পর্দা ভাগ করছেন দুই তারকা।

Advertisement

জানা গিয়েছে, আয়ুষ্মানের সঙ্গে পরবর্তী প্রযোজনার পরিকল্পনা স্থির করে সামান্থার সঙ্গে যোগাযোগ করেছিলেন দীনেশ। চিত্রনাট্য পছন্দ হওয়ায় সামান্থাও ছবির চুক্তি স্বাক্ষর করে দিয়েছেন। দর্শকের হৃদয়ে হরর-কমেডির ফ্যান্টাসিকে আরও একটু উসকে দিতে আসছে এই ছবি।

ছবির চিত্রনাট্য লিখেছেন নীরেন ভট্ট। পরিচালনায় অমর কৌশিক। ছবির কাজ শুরু হতে চলেছে শীঘ্রই। হাতে আরও কিছু ছবির চুক্তি রয়েছে সামান্থার।

Advertisement

‘ইয়ে মায়া চেসেভে’র দিয়ে কেরিয়ার শুরু। ধীরে ধীরে দক্ষিণের রানি হয়ে উঠেছেন ‘ওও আন্তাভা’ গানের সাড়া ফেলা তারকা সামান্থা রুথ প্রভু। অল্লু অর্জুনের অভিনয় তো বটেই, ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে সামান্থা প্রভুর ‘আইটেম গান’ নিয়েও কম মাতামাতি হয়নি। পর্দায় খোলামেলা অবতারে সহজেই তাক লাগিয়েছেন সামান্থা। তার পর থেকেই তাঁর অভিনয় জীবনের রেখচিত্র ঊর্ধ্বমুখী।

‘ফ্যামিলি ম্যান ২’ সিরিজে সামান্থার অভিনয়ে এখনও বুঁদ দর্শক। তবে শুধুই কি পেশাদার জীবন? না, তা বললে ভুল হবে। নাগা চৈতন্যের সঙ্গে প্রেম, বিয়ে এবং তার পর বিচ্ছেদও উঠে এসেছে দফায় দফায়। চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ নিয়ে নিজের মতামত স্পষ্ট জানিয়ে ছিলেন অভিনেত্রী। বিচ্ছেদের পর তাঁর কেরিয়ারের চাকা গড়িয়েছে তরতরিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন