Entertainment News

কার জন্য ভালবাসা প্রকাশ করলেন সন্দীপ্তা?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সন্দীপ্তা একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে গোবিন্দা এবং করিশ্মা কপূর অভিনীত ‘হিরো নম্বর ওয়ান’ সিনেমার একটি গানের সঙ্গে লিপ মেলাতে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জুন ২০১৮ ১৩:৪১
Share:

সন্দীপ্তা সেন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সন্দীপ্তা সেনকে চেনেন তো? ঠিকই ধরেছেন জনপ্রিয় ধারাবাহিক ‘প্রতিদান’-এর শিমূল। এর আগেও বেশ কিছু ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। তাঁর অভিনয় দর্শকদের পছন্দ। সে কারণেই অনুরাগীদের ভালবাসা পান অভিনেত্রী। এ বার নিজের ভালবাসার কথা প্রকাশ করলেন। কিন্তু কার জন্য?

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সন্দীপ্তা একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে গোবিন্দা এবং করিশ্মা কপূর অভিনীত ‘হিরো নম্বর ওয়ান’ সিনেমার একটি গানের সঙ্গে লিপ মেলাতে দেখা গিয়েছে তাঁকে। ওই বিশেষ গানটি সন্দীপ্তার পছন্দের। ছবিটিও দেখেছেন তিনি। আর গোবিন্দার অভিনয় তাঁর ভাল লাগে। সে সূত্রেই বলি নায়কের প্রতি নিজের ভালবাসা প্রকাশ করেছেন তিনি। তাঁর এই শ্রদ্ধা অনুরাগীরাও পছন্দ করেছেন।

ধারাবাহিক ‘দুর্গা’ দিয়ে টেলিভিশনে ডেবিউ করেছিলেন সন্দীপ্তা। গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি পছন্দ হয়েছিল দর্শকদের। এই মুহূর্তে রিজওয়ান রব্বানি শেখের সঙ্গে জুটি বেঁধে ‘প্রতিদান’-এ সন্দীপ্তার অভিনয়ও পছন্দ করছেন দর্শক।

Advertisement

আরও পড়ুন, কর্ণের সঙ্গে আসল সম্পর্কটা স্বীকার করলেন মণীশ?

'

'

'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন