বলিউডের প্রথম সারির পরিচালকদের তালিকায় তাঁর নাম থাকে। বক্স অফিসেও তাঁর ছবি ভালই ব্যবসা করে। এ হেন কর্ণ জোহরের পেশার পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও যথেষ্ট চর্চা হয় সিনে মহলে। কিন্তু চর্চার বিষয়টি ঠিক কী?

আসলে শোনা যায়, কর্ণের মহিলাদের তুলনায় নাকি পুরুষদের সঙ্গ বেশি পছন্দের। তাঁর প্রচুর মহিলা বন্ধু থাকলেও যৌন পছন্দের নিরিখে তিনি নাকি পুরুষদের পছন্দ করেন। যদিও এ নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি তিনি। কিছুদিন আগে সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হওয়ার পরও এই চর্চা থামেনি।

ঠিক একই রকম চর্চা হয় ডিজাইনার মণীশ মলহোত্রাকে নিয়েও। এমনকি কর্ণ-মণীশের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও গসিপ কম হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট দেখে অনেকেরই মনে হচ্ছে, তাঁদের আসল সম্পর্কটা এ বার প্রকাশ্যেই স্বীকার করে ফেললেন মণীশ।

Happy happy birthday my dearest bestest friend @karanjohar have a wonderful year ahead 😊👍❤️25!years of friendship and working together..and many more years to come and may you keep making the most wonderful films and keep being the spirited person that you are ♥️#karanjohar #friendship #friendslikefamily #Bff @mmalhotraworld

A post shared by Manish Malhotra (@manishmalhotra05) on

আসল ঘটনাটি ঠিক কী?


এই সেই পোস্ট।

আসলে কিছুদিন আগে কর্ণের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবি দিয়ে শুভেচ্ছা জানান মণীশ। শেয়ার করেন নিজেদের বন্ধুত্বের কথাও। সেই পোস্ট দেখে এক ব্যক্তি ওয়েব ওয়ালে তাঁদের ‘কিউটেস্ট কাপল’ বলে সম্বোধন করেন। সেই পোস্ট লাইক করেছেন মণীশ।

আরও পড়ুন, সারাকে লেখা যিশুর চিঠি…

আর তাতেই ওয়েব অডিয়েন্সের প্রশ্ন, পরোক্ষে হলেও নিজেদের ‘কাপল’ বলে তা হলে কি স্বীকার করে নিলেন মণীশ? যদিও এ নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি।