Sanjay Dutt

সঞ্জয়-মান্যতার পার্সোনাল ভিডিও প্রকাশ্যে

দিন কয়েক আগে সঞ্জয়ের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন দত্ত পরিবারের আত্মীয়-বন্ধুরা। সেখানেই মান্যতার সঙ্গে জমিয়ে নেচেছেন সঞ্জয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৭ ১৬:৫৫
Share:

দম্পতি। ছবি: মান্যতার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলি অভিনেতা সঞ্জয় দত্ত এখন পুরোদস্তুর ফ্যামিলি ম্যান। গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ছবি ‘ভূমি’র ট্রেলার। ছবির প্রচার, শুটিং বাদে বাকি সময়টা পরিবারের সঙ্গে কাটাতেই পছন্দ করেন তিনি। সম্প্রতি স্ত্রী মান্যতার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছিলেন অভিনেতা। সেই ভিডিও মান্যতা স্বয়ং শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন, মেয়ের পা ভেঙে দিতে চেয়েছিলাম: সঞ্জয় দত্ত

দিন কয়েক আগে সঞ্জয়ের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন দত্ত পরিবারের আত্মীয়-বন্ধুরা। সেখানেই মান্যতার সঙ্গে জমিয়ে নেচেছেন সঞ্জয়। সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে মান্যতা লেখেন, ‘যখন বাবা পা নাচালেন…।’

Advertisement

আরও পড়ুন, মুক্তি পেল সঞ্জয় দত্তর অ্যাকশন প্যাক্‌ড ছবি ‘ভূমি’-র ট্রেলার

ত্রিশলার সঙ্গে মান্যতার সম্পর্ক বেশ ভাল। এই মুহূর্তে মেয়ে অভিনয়কে কেরিয়ার হিসেবে বেছে নিক তা বাবা হিসেবে একেবারেই চান না সঞ্জয়। আপাতত ত্রিশলা পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকুন সেটাই সঞ্জয়ের ইচ্ছে। 😃🤣😇❤️ 🙏

😃🤣😇❤️ 🙏

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন