শুটিং বিড়ম্বনা

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। আর তাই নিয়ে বিড়ম্বনার শেষ নেই সঞ্জয় দত্তের প্রতিবেশীদের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৭ ০২:৩৮
Share:

শুটিংয়ে রণবীর

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। আর তাই নিয়ে বিড়ম্বনার শেষ নেই সঞ্জয় দত্তের প্রতিবেশীদের। অভিযোগ, যখন তখন সিনেমার প্রয়োজনে, পালি হিলে সঞ্জয় দত্তের বিলাসবহুল আবাসন ‘ইমপেরিয়াল হাইট’-এ এসে হাজির হচ্ছে পরিচালক রাজকুমার হিরানি, অভিনেতা রণবীর কপূর-সহ ‘দত্ত’ সিনেমার গোটা দল। আর যত বারই এমনটা হচ্ছে, তত বারই ভিড়ে, জ্যামে রাস্তা বন্ধ হয়ে ঝামেলায় পড়ছেন সাধারণ মানুষ। ওই আবাসনের সম্পাদক মধু পোপলাইয়ের অভিযোগ, শুধু ট্র্যাফিক জ্যাম নয় সিনেমার দল এসে এলাকা নোংরাও করছে।

Advertisement

মধু বলেন, ‘‘একটা দৃশ্য ছিল, রণবীর কপূর সঞ্জয় দত্তের গাড়িটি চালিয়ে আবাসনের বাইরে থেকে ভিতরে ঢুকবেন। ভোর ছ’টায় এই দৃশ্যের শ্যুটিং শুরু হয়, চলে তিন ঘণ্টা ধরে। আর এই গোটা সময়টা আবাসনের চরম জ্যাম ও ভিড় জমেছিল। সকাল বেলায় সকলেই কাজে বেরোন, সকলেই ভীষণ অসুবিধায় পড়েছেন।’’ মধুর অভিযোগ, এই শ্যুটিংয়ের জন্য আবাসন কর্তৃপক্ষের অনুমতিও নেননি রাজকুমার হিরানি। সূত্রের খবর, এই অসুবিধার জন্য পরিচালক হিরানি নিজে ক্ষমা চেয়ে নেন আবাসন কর্তৃপক্ষের কাছে। শ্যুটিং শেষ হয়ে যাওয়ার পর এলাকায় ছড়িয়ে থাকা আবর্জনাও সাফ করে দেওয়ার ব্যবস্থা করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন