আগামী বছর ক্রিসমাসে মুক্তি পাচ্ছে সঞ্জুবাবার বায়োপিক

বিতর্ক আর রোমাঞ্চে ভরা সঞ্জুবাবার জীবন। কখনও মাধুরী দীক্ষিতের সঙ্গে অ্যাফেয়ার, আবার কখনও বেআইনি অস্ত্র রাখার জেরে শ্রীঘরে বাস। সব মিলিয়ে সঞ্জয় দত্ত সব সময়েই খবরের শিরোনামে রয়ে গিয়েছেন।

Advertisement
শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৬ ১৭:৩২
Share:

বিতর্ক আর রোমাঞ্চে ভরা সঞ্জুবাবার জীবন। কখনও মাধুরী দীক্ষিতের সঙ্গে অ্যাফেয়ার, আবার কখনও বেআইনি অস্ত্র রাখার জেরে শ্রীঘরে বাস। সব মিলিয়ে সঞ্জয় দত্ত সব সময়েই খবরের শিরোনামে রয়ে গিয়েছেন। ত‌াঁর বায়োপিক নিয়ে ভক্তদের আগ্রহ যে তুঙ্গে, তা আর বলার অপেক্ষা রাখে না। আর উপরি পাওনা রণবীর কপূর।

Advertisement

রাজকুমার হিরানি পরিচালিত এই বায়োপিকে সঞ্জয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর। বহু প্রতীক্ষিত এই ছবি আগামী বছরের ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে।

জেল থেকে ছাড়া পাওয়ার পর জাতীয় পতাকার দিকে তাকিয়ে স্যালুট করেছিলেন সঞ্জয়। শোনা যাচ্ছে বায়োপিকে এই ফুটেজটি রাখতে চলেছেন রাজকুমার হিরানি। এই বছরের সেপ্টেম্বর মাস নাগাদ ছবির শু‌টিং শুরু হতে চলেছে। হিরানির এই ছবিতে সঞ্জয়ের সতেরো বছর বয়স থেকে দেখান‌ো হলেও সঞ্জয়-মাধুরীর অ্যাফেয়ার দেখানো হবে না বলেই খবর।

Advertisement

আরও পড়ুন: বার্থডে স্পেশাল বাথরুম সেলফিতে মজলেন আলিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন