ছ’বছরেই অভিনয়ে এল সঞ্জয়ের ছেলে শাহরান

দাদু, বাবার পর এ বার ক্যামেরার সামনে অভিনেতা সঞ্জয় দত্তর ছেলে শাহরান। আসন্ন ‘হাসমুখ পিঘল গয়া’ ছবিতে অভিনেতা রাজ কপূরের একটি জনপ্রিয় গানের রিমিক্সে দেখা যাবে শাহরানকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৬ ১৪:২৩
Share:

দাদু, বাবার পর এ বার ক্যামেরার সামনে অভিনেতা সঞ্জয় দত্তর ছেলে শাহরান। আসন্ন ‘হাসমুখ পিঘল গয়া’ ছবিতে অভিনেতা রাজ কপূরের একটি জনপ্রিয় গানের রিমিক্সে দেখা যাবে শাহরানকে। ওই রিমিক্সে ক্যামিও চরিত্রে অভিনয় করবে শাহরান।

Advertisement

তীব্র গরমে মুম্বইয়ের অবস্থা নিয়ে তৈরি হয়েছে ‘হাসমুখ পিঘল গয়া’। এই রোমান্টিক-কমেডির মুক্তির দিন এখনও ঠিক হয়নি। পোস্ট প্রোডাকশনের কাজ এখনও কিছুটা বাকি। ১৯৯৩-এর মুম্বই ধারাবাহিক বিস্ফোরণের মামলায় দোষী সঞ্জয় বর্তমানে ইয়েরওয়াড়া জেলে রয়েছেন। চলতি মাসের শেষের দিকেই জেল থেকে ছাড়া পেতে পারেন তিনি। তারপরই সঞ্জয়ের হোম প্রোডাকশনের এই ছবি মুক্তি পেতে পারে।

আরও পড়ুন-এ বার সানিকে চান হৃতিক!

Advertisement

বলিউ়ড সূত্রে খবর, ক্যামেরার সামনে নাকি বেশ সাবলীল ছিল ছ’বছরের শাহরান। তা হবে না-ই বা কেন? বি-টাউনের একটা বড় অংশের মতে, শাহরানের তো রক্তে রয়েছে অভিনয়। তাই সে সাবলীল হবে এটাই স্বাভাবিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন