খোলামেলা ছবি পোস্ট করায় স্ত্রীর উপর বেজায় বিরক্ত সঞ্জয় দত্ত?

গত জুন মাসে লাল সুইম সুটে একটি ছবি পোস্ট করেছিলেন মান্যতা। আবার বিকিনি ছবিও রয়েছে তাঁর ইনস্টাগ্রাম পেজে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৭ ০৭:৫৬
Share:

সঞ্জয় দত্ত এবং মান্যতা দত্ত।—ফাইল চিত্র।

সোশ্যাল মিডিয়ায় এখন সব ধরর ছবি পোস্ট করে থাকেন নায়িকা-মডেলরা। সেখানে জায়গা করে নেয় খোলামেলা ছবিও। সে রকমই কয়েকটি ছবি পোস্ট করেছিলেন মান্যতা দত্ত। আর তাতে নাকি স্ত্রীর প্রতি বেজায় ক্ষুব্ধ সঞ্জয় দত্ত। সম্প্রতি এমনই খবর সামনে এনেছে একটি ট্যাবলয়েড। হিন্দুস্তান টাইমসে প্রকাশিত খবর অনুযায়ী, মান্যতার বেশ কয়েকটা ছবি নিয়ে আপত্তি রয়েছে সঞ্জয়ের। তিনি চান না মান্যতা খোলামেলা ছবি পোস্ট করুক। স্ত্রীকে সে কথা জানিয়েও দিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: মুকেশ অম্বানীর বাড়িতে গণেশ পুজো, বচ্চন থেকে খানেরা হাজির

গত জুন মাসে লাল সুইম সুটে একটি ছবি পোস্ট করেছিলেন মান্যতা। আবার বিকিনি ছবিও রয়েছে তাঁর ইনস্টাগ্রাম পেজে। এই ধরনের ছবি পোস্ট করার ক্ষেত্রে মান্যতার আরও সাবধানী হওয়া উচিত বলে মনে করেন সঞ্জয়। বরং, এই ছবিগুলি পোস্ট করার বিষয়ে সঞ্জয়ের মত নেই বলেই শোনা যাচ্ছে। জানা যাচ্ছে, মান্যতার খোলামেলা ছবি পোস্টের বিষয়টি সঞ্জয়ের নজরে আনেন তাঁর বন্ধুরা। এ নিয়ে স্ত্রীর সঙ্গে কথা বলেন সঞ্জয়। সেই থেকে ছবি পোস্টের বিষয়ে নাকি বেশ সাবধানী মান্যতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন