Sanjay Leela Bhansali

১৯ বছর পরে গাঁটছড়া বাঁধছে ‘দেবদাসের’ সেই বিখ্যাত জুটি

সঞ্জয়ের সঙ্গে ইসমাইলের প্রথম কাজ ১৯৯৯ সালে ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ১৯:৪১
Share:

ইসমাইল দরবার-সঞ্জয় লীলা ভন্সালী।

না! শাহরুখ-ঐশর্যা নন। নতুন ভাবে জুটি বাঁধছেন সঞ্জয় লীলা ভন্সালী এবং ইসমাইল দরবার।

একসঙ্গে তাঁরা শেষ কাজ করেছিলেন ২০০২ সালে ‘দেবদাস’ ছবিতে। এর পরে আর একে অপরের সঙ্গে কাজ করতে দেখা যায়নি তাঁদের। এ বার সঞ্জয়ের ‘হীরা মণ্ডি’ ওয়েব সিরিজে সঙ্গীত পরিচালনা করবেন ইসমাইল। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম দাবি করছে এমনটাই।

সঞ্জয়ের সঙ্গে ইসমাইলের প্রথম কাজ ১৯৯৯ সালে ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে। এই ছবির সুবাদেই ইসমাইলের ঝুলিতে এসেছিল জাতীয় পুরস্কার। এক সূত্রের কথায়, “গল্পের বিষয়কে প্রাধান্য দিতে গেলে, সেখানে সঙ্গীত একটি বড় ভূমিকা পালন করবে। সঞ্জয় লীলা ভন্সালী সে দিকে গুরুত্ব দেবেন। তিনি নিজেও সঙ্গীত খুব ভাল বোঝেন। ইসমাইলের সঙ্গে ইতিমধ্যেই আলোচনা শুরু করে দিয়েছেন তিনি।”

Advertisement
আরও পড়ুন:

ভন্সালীকে নিজের ‘মেন্টর’ মনে করেন ইসমাইল। তাঁদের জুটি বলিউডকে উপহার দিয়েছে একাধিক সুপারহিট গান। ‘হীরা মণ্ডি’তেও যে ইতিহাসের পুনরাবৃত্তি ঘটতে চেলেছে, তা বলাই বাহুল্য। এই ওয়েব সিরিজে অভিনয় করবেন সোনাক্ষী সিংহ, মনীষা কৈরালা, নিম্রত কউর এবং সায়নী গুপ্তের মতো অভিনেত্রীরা। আগামী এপ্রিল মাসে মুক্তি পাবে এই সিরিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন