বইয়ের স্বত্বের হাত বদল

অমিশের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘এখনও কিছু নিশ্চিত নয় এ ব্যাপারে।’’ তবে সঞ্জয় যে তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন, সে বিষয়টা ঠিক।

Advertisement
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০৩
Share:

অমিশ ত্রিপাঠীর ‘‌ইমমর্টালস অব মেলুহা’ থেকে ছবি তৈরি করতে অনেক দিন আগে থেকেই আগ্রহ প্রকাশ করেছিলেন কর্ণ জোহর। অনুমতিও পেয়ে গিয়েছিলেন তৈরির। কিন্তু সে ছবি আর হয়ে ওঠেনি। হয় কাস্টিংয়ের জন্য জুতসই মুখ পাওয়া যায়নি, না হয় কর্ণ অন্য ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। এখন খবর, কর্ণ ফিরিয়ে দিয়েছেন বইয়ের স্বত্ব। এবং কর্ণের বিলম্ব দেখে ছবিটা বানানোর ভার নিতে চান সঞ্জয় লীলা ভন্সালী।

Advertisement

অমিশের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘এখনও কিছু নিশ্চিত নয় এ ব্যাপারে।’’ তবে সঞ্জয় যে তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন, সে বিষয়টা ঠিক। ছবিটা হলে যে গ্র্যান্ড স্কেলে বানানো হবে, সে ব্যাপারে তিনি প্রথম থেকেই নিশ্চিত। তবে তিনি মনে করেন, এপিকের ধাঁচে ছবি বানাতে খুব কম পরিচালকই পারেন। আশা করা যায়, এ ব্যাপারে সঞ্জয় লীলা ভন্সালীকে অন্তত ভরসা করবেন তিনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন