Entertainment News

শিমলায় হঠাত্ সারা-কার্তিক! কী করছেন দু’জনে?

সারা প্রকাশ্যে কার্তিকের সঙ্গে ডেটে যাওয়ার কথা বলতে অবাক হয়েছিলেন অনেকে

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০১৯ ১২:২৪
Share:

সিমলায় সারা-কার্তিক। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সারা আলি খান এবং কার্তিকের আরিয়ানের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কিছু দিন ধরেই আলোচনা হচ্ছে। সারা প্রকাশ্যেই কার্তিকের সঙ্গে ডেট করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তবে সবিনয়ে তা ফিরিয়ে দিয়েছিলেন কার্তিক। সে সব ঘটনার পর ঠিক কোন জায়গায় রয়েছে এই জুটির কেমিস্ট্রি, তা নিয়ে জল্পনা কম নয়। এর মধ্যেই শিমলায় দেখা গেল যুগলকে।

Advertisement

না! কোনও গসিপ নেই এখানে। কারণ ইমতিয়াজ আলির পরের ছবির শুটিংয়েই শিমলা গিয়েছেন কার্তিক এবং সারা। শুটিংয়ের একটি ভিডিয়ো সোশ্যাল ওয়ালে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কৌতূহলী দর্শকের থেকে দূরে থাকতেই ব্যান্ডেনা এবং ওড়না দিয়ে মুখ ঢেকে রেখেছেন কার্তিক এবং সারা।

সারা প্রকাশ্যে কার্তিকের সঙ্গে ডেটে যাওয়ার কথা বলতে অবাক হয়েছিলেন অনেকে। কিন্তু ইমতিয়াজ তাঁর নতুন ছবির কাস্টের কথা ঘোষণা করার পর কেউ কেউ অবশ্য সারার ঘোষণাকে প্রোমোশন স্ট্র্যাটেজিও বলেছিলেন। আসল সত্যিটা কী, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি সারা।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, জুহির সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরতে পারেন ঋষি

Sartik spotted 😍♥️ Those peeps are soo damn lucky 😭💕 @kartikaaryan 💕 @saraalikhan95 💕 #kartikaryan #saraalikhan #kartikaaryan#sartik #sartikmoments#sartikislove #mysartik #madeforeachother #heart #couple#loveaajkal2 #imtiazali #shimla

A post shared by kartikaaryan_world (@kartikaaryan_bae) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন