২০১৮-র সেপ্টেম্বর। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর নিউ ইয়র্কে চিকিত্সার জন্য গিয়েছিলেন ঋষি কপূর। প্রায় এক বছর চিকিত্সার পর এখন তিনি অনেকটাই সুস্থ। মুম্বইতে ফিরতে পারেন আগামী অগস্টে। সুস্থ হয়ে যত দ্রুত সম্ভব শুটিং ফ্লোরে ফিরতে চান ঋষি। শোনা যাচ্ছে, জুহি চাওলার সঙ্গে একটি ছবিতে অভিনয় করার সম্ভাবনা রয়েছে তাঁর।

সূত্রের খবর, গত বছর পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি ছবির শুটিং শুরু করেছিলেন ঋষি। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় সেই কাজে ছেদ পড়ে। এ বার ফের ওই ছবির কাজ শুরু করতে পারেন তিনি।

এ ছবির গল্প এবং চিত্রনাট্য যৌথ ভাবে লিখেছেন হিতেশ এবং সুপ্রতীক সেন। কিন্তু ঋষির অসুস্থতা এবং আর কে স্টুডিও বিক্রি হয়ে যাওয়ার ফলে ওই ছবির কাজ বন্ধ হয়ে যায়। গত বছরই ওই টিমের সঙ্গে যোগ দেওয়ার খবর জানিয়ে একটি ছবিও শেয়ার করেন জুহি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

‘বোল রাধা বোল’ (১৯৯২), ‘ঘর কি ইজ্জত’ (১৯৯৪), ‘সাজন কা ঘর’ (১৯৯৪)-এর মতো বেশ কিছু ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন ঋষি এবং জুহি। শেষবার ২০০৯-এ জোয়া আখতারের ‘লাক বাই চান্স’-এ তাঁদের অভিনয় দেখেছেন দর্শক। ১০ বছর পর ফের এই জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।  

আরও পড়ুন, ছুটির দিনেও এই বিশেষ কাজটি বাদ দেন না করিনা! দেখুন ভিডিয়ো

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

‪Waiting to join the unit , shoot in delhi , and scrabble championships with Chintuji ..!!!😈..😄..🤩🤩🤩🤩

A post shared by Juhi Chawla (@iamjuhichawla) on

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।