তাঁকে দেখলেই বোঝা যায় তিনি ফিটনেস ফ্রিক। দিনের অনেকটা সময়ই শরীরচর্চায় কাটান তিনি। অর্থাত্ করিনা কপূর খান। ছুটির দিনেও সে নিয়মের অন্যথা হয় না। সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার ভিডিয়ো শেয়ার করে এ কথা জানিয়েছেন নায়িকার অনুরাগীরা।

শুধু জিমে যাওয়া নয়। নিয়মিত যোগা চর্চা করেন করিনা। শেয়ার হয়েছে তার ছবিও। ‘ভিরে দি ওয়েডিং’ করিনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। সদ্য যোগ দিচ্ছেন টেলিভিশনে। একটি নাচের রিয়ালিটি শো-এ বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

এই নতুন দায়িত্ব প্রসঙ্গে করিনা সাংবাদিকদের বলেন, ‘‘আমার অনুরাগীরা জানেন, কেরিয়ারের প্রথম থেকেই আমি যে কোনও সিদ্ধান্ত মন থেকে নিয়েছি। মাথার থেকে মন বেশি কাজ করে আমার। সুতরাং নাচের শো-এ বিচারকের দায়িত্ব নেওয়ার সিদ্ধান্তও মন থেকেই নিয়েছি। আমার মনে হয় না, আমি খুব কড়া বিচারক। আর যারা পারফর্ম করবে, সকলেরই কিন্তু সাপোর্ট দরকার।’’

দেখুন, বিনোদনের নানা কুইজ

এই শো-এর জন্যই নাকি করিনা টিভির সবচয়ে দামি অভিনেত্রী হতে চলেছেন। এ প্রসঙ্গে করিনা বলেন, ‘‘যদি একজন পুরুষ বিচারক নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক পান, তা হলে মহিলা বিচারকেরও তো তাই পাওয়া উচিত। আমি যতটা সময় ওখানে দেব, তার জন্য যে পারিশ্রমিক নেওয়া উচিত, তাই নিচ্ছি।’’

আরও পড়ুন, এই তারকাদের আসল বয়স এত…! জানলে অবাক হবেন

করিনা জানিয়েছেন, দিনে আট ঘণ্টার বেশি কাজ করবেন না— এ কথা স্পষ্ট জানিয়েছেন কর্তৃপক্ষকে। তৈমুরকে সময় দেওয়ার জন্যই তাঁর এই সিদ্ধান্ত। রিয়ালিটি শো কর্তৃপক্ষ তাঁর সব দাবি মেনে নিয়েছেন বলেও জানিয়েছেন করিনা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Not giving up even on Holiday 💪 @nainas89

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।