Entertainment News

সুশান্ত-সারার কেদারনাথে জমজমাট টুইস্ট

পোস্টারের ট্যাগ লাইন ‘ভালবাসার তীর্থ‌যাত্রা’। ‌যা সিনেমা সম্পর্কে আরও বেশি করে আগ্রহ জাগাচ্ছে। পোস্টারে অবশ্য হিন্দু পুরাণ মেনে শিবকে চিহ্নিত করার জন্য নীল রঙের আধিক্যই বেশি। আর তাতে দেখা ‌যাচ্ছে এক ‌যুবক এক ‌যুবতীর আলোছায়া রূপ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৭ ১৫:১৮
Share:

‘কেদারনাথ’ ছবিতে প্রথম অভিনয় করবেন সারা। রয়েছেন সুশান্তও। ছবি— সংগৃহীত।

কয়েক দিন আগেই ছবির শুটিং শুরু হয়েছে। বি টাউনে অবশ্য প্রথম থেকেই ছবিটি নিয়ে জোর আলোচনা চলছিল। কেন?

Advertisement

সইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে সারা আলি খানের প্রথম সিনেমা বলে কথা। বিপরীতে সুশান্ত সিংহ রাজপুত। সারার ডেবিউ মুভি নিয়ে উত্তেজনার সুযোগকে কাজে লাগিয়ে বেশ কয়েক দিন ধরেই টুকরো টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পরিচালক অভিষেক কপূর। ক’দিন আগে শেয়ার করেছেন ‘কেদারনাথ’-এর ফার্স্ট লুকও।

আরও পড়ুন, ‘বাবা’র কীর্তি দেখলে চমকে যাবেন

Advertisement

আরও পড়ুন, কঙ্গনা-হৃতিক বিতর্কে কী বলছে বলিউড

কী রয়েছে কেদারনাথের গল্পে?

পোস্টারের ট্যাগ লাইন ‘ভালবাসার তীর্থ‌যাত্রা’। ‌যা সিনেমা সম্পর্কে আরও বেশি করে আগ্রহ জাগাচ্ছে। পোস্টারে অবশ্য হিন্দু পুরাণ মেনে শিবকে চিহ্নিত করার জন্য নীল রঙের আধিক্যই বেশি। আর তাতে দেখা ‌যাচ্ছে এক ‌যুবক এক ‌যুবতীর আলোছায়া রূপ। খুব সহজেই অনুমান করা ‌যাচ্ছে, সিনেমার প্রধান দুই চরিত্র সারা ও সুশান্তের ছবি এটি। কিন্তু গল্পটা কি শুধুই সাদামাটা প্রেমের গল্প?

না, ইন্ডাস্ট্রি সূত্রে শোনা গিয়েছে, ছবিতে দুর্দান্ত টুইস্ট রয়েছে। আসলে, কেদারনাথ এক হিন্দু মেয়ে ও এক মুসলিম ছেলের প্রেমকাহিনী৷ মুসলিম ছেলে সুশান্ত, পেশায় মালবাহক ও গাইড। তাঁর প্রেমেই নাকি পড়বেন হিন্দু পর্যটক সারা৷

তবে চিত্রনাট্য নিয়ে এখনও ঝেড়ে কাশেননি পরিচালক৷ রিল লাইফের হিন্দু মেয়ে আর মুসলিম ছেলের প্রেমের গল্পে সুশান্ত সিংহ ও সারা আলির কেমিস্ট্রি দেখার জন্যও উৎসাহ কিন্তু বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন