Sara Ali Khan

শুভমনের সঙ্গে ডিনার ডেটের পরই কি প্রেমের জোয়ারে ভাসছেন সারা? নাচে-গানে ফুরফুরে মেজাজে সইফ-কন্যা

সম্প্রতি ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে এক সঙ্গে দেখা গিয়েছে বলিউডের অভিনেত্রী সারা আলি খানকে। যা ঘিরে জোর গুঞ্জন শুরু হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৩
Share:

সারা আলি খান। ফাইল চিত্র।

বাতাসে গুনগুন। ইদানীং যেন একটু বেশিই ফুরফুরে দেখাচ্ছে বলিউডের উঠতি প্রজন্মের উজ্জ্বল মুখ সারা আলি খানকে! সম্প্রতি ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সারার ‘ডিনার ডেট’ ঘিরে হইচই পড়ে গিয়েছে বলিপাড়ায়। এর মধ্যেই হিন্দি চলচ্চিত্রের পুরনো দিনের রোম্যান্টিক গানে কোমর দোলাতে দেখা গেল সইফ আলি খানের কন্যাকে। তা হলে কি প্রেমে পড়েছেন সারা?

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। তাতে দেখা গিয়েছে, তাঁর কেশসজ্জা করছেন নায়িকার কেশসজ্জাশিল্পী (হেয়ারস্টাইলিস্ট)। বাজছে ‘বাহোঁ মে চলি আয়’। সেই গানে ঠোঁট মেলাচ্ছেন সারা। তার পরই আর একটি দৃশ্যে দেখা গিয়েছে, কমলা রঙের লেহঙ্গা পরিহিত সারা হেয়ারস্টাইলিস্টের সঙ্গে ‘টিঙ্কু জিয়া’ গানে কোমর দোলাচ্ছেন।

এক দিকে যেমন প্রেমের গানে নিজেকে মেলে ধরেছেন সারা, তেমনই আবার ‘আইটেম গানে’ নাচছেন নায়িকা। যা দেখে তাঁর অনুরাগীদের কেউ কেউ বলছেন, কন্যে নাকি প্রেমে পড়েছেন। তাই তাঁকে আর ধরে রাখা যাচ্ছে না। রীতিমতো প্রেমের অনাবিল আনন্দে গা ভাসিয়েছেন তিনি। শুভমনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জনের মধ্যেই সারার এ হেন অবতার নতুন করে নায়িকার প্রেমকাহিনি নিয়ে চর্চায় জল-বাতাস এনে দিয়েছে।

Advertisement

অতীতে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গেও সারার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল বলিপাড়ায়। ‘লভ আজ কাল’ ছবির সময় পর্দার রসায়নের ছাপ পড়েছিল তাঁদের ব্যক্তিগত জীবনেও। যদিও এ নিয়ে কেউই উচ্চবাচ্য করেননি। গুঞ্জন ছিল শুভমনকে নিয়েও। নাম জড়িয়েছিল সচিন-কন্যা সারা তেন্ডুলকরের। তবে তা নিয়েও কেউ মুখ খোলেননি। সেই পর্বের রেশ মিটতে না মিটতেই শুভমনের জীবনে উদয় হলেন অন্য এক সারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন