Entertainment News

সারা আলি খানের চুমুর ভিডিয়ো ভাইরাল?

কর্ণ জোহরের শো-এ সারা প্রকাশ্যেই জানিয়েছিলেন, কার্তিকের সঙ্গে ডেট করতে চান। যদিও উত্তরে কার্তিক শুধুমাত্র সারার ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৯ ১৪:০৮
Share:

সারা আলি খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সারা আলি খান চুমু খাচ্ছেন। সঙ্গী কার্তিক আরিয়ান। তাও প্রকাশ্যে। ঠিক এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কার্তিক আরিয়ানের ফ্যান পেজ থেকে সে ভিডিয়ো শেয়ার হয়েছে। ক্যাপশনে লেখা, ‘...কার্তিক এবং সারাকে আমরা এক ফ্রেমে দেখতে পাচ্ছি। ওরা চুমু খাচ্ছে...।’

Advertisement

কর্ণ জোহরের শো-এ সারা প্রকাশ্যেই জানিয়েছিলেন, কার্তিকের সঙ্গে ডেট করতে চান। যদিও উত্তরে কার্তিক শুধুমাত্র সারার ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন। এই দুই অভিনেতার ব্যক্তিগত রসায়নেরও তেমন কোনও জল্পনা নেই ইন্ডাস্ট্রিতে। ফলে ভাইরাল হওয়া এই ভিডিয়ো আদৌ সত্যি কিনা, তা নিয়ে প্রশ্ন উঠেছে বলি মহলের অন্দরেই।

মুম্বইয়ে সাংবাদিকরা কার্তিকের কাছে এই ভিডিয়ো আসল কিনা, তা জানতে চান। উত্তরে কার্তিক উল্টে প্রশ্ন করেছেন। তিনি বলেন, ‘‘সত্যিই কি ওটা সারা আর আমি?’’ নায়ক স্পষ্ট উত্তর না দেওয়ায় জল্পনা আরও বাড়ছে। তবে এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি সারা।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ছেলের বান্ধবীদের সঙ্গে কেমন সম্পর্ক মালাইকার?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন