Sara-Shubman

সারার হাতে শুভমনের ব্যাট কী করছে? ভিডিয়ো দেখে উঠল প্রশ্ন

শুভমন এবং সচিন-কন্যা সারা তেন্ডুলকারের সম্পর্ক নিয়ে জল্পনা মায়ানগরীতে। এ বার নতুন ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু নতুন জল্পনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৭:৫৫
Share:

(বাঁ দিকে)সারা তেন্ডুলকর। শুভমন গিল (ডান দিকে)। —ফাইল চিত্র।

সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর এবং শুভমন গিলের সম্পর্ককে কেন্দ্র করে আলোচনার শেষ নেই। সম্প্রতি একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে চারিদিকে। যেখানে দেখা যাচ্ছে, সারা ছুটে ছুটে একটি ঘরে ঢুকছেন। সামনে রয়েছে একটি ক্রিকেটের ব্যাট। আর তার উপরে রয়েছে একটি ক্রিকেটের হেলমেট। ব্যাটটি দেখেই হাসতে হাসতে এগিয়ে যাচ্ছেন সারা। পাশে বসে বেশ কিছু ছবিও তুলছেন। এমনই মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। সে ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই আলোচনা শুরু দর্শক মহলে। তিনি কি শুভমনের ব্যাট দেখেই এতটা উত্তেজিত হয়ে পড়েছিলেন? সেই প্রশ্ন উঠছে। যদিও উত্তর মেলেনি এ প্রশ্নের।

Advertisement

কিছু দিন আগে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন শুভমন। বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই ডেঙ্গিতে আক্রান্ত হন ক্রিকেট তারকা। শোনা গিয়েছিল, হাসপাতালেও ভর্তি করানো হয়েছিল তাঁকে। চলতি বছরের প্রেমদিবসে সমাজমাধ্যমের পাতায় ইঙ্গিতবাহী ছবি পোস্ট করেছেন তিনি।

শুভমনের অসুস্থতা নিয়েও নাকি চিন্তিত ছিলেন সারা। গত বছর থেকে সারা ও শুভমনের প্রেমের চর্চা মায়ানগরীতে। এ বার শুভমন হাসপাতালে ভর্তি হতে সারা এক্স অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন, ‘‘দ্রুত সেরে ওঠো শুভমন।’’ যদিও এই অ্যাকাউন্ট বৈধ কি না, তা নিশ্চিত নয়। কিন্তু পোস্ট হওয়া মাত্র চারিদিকে ছড়িয়ে পড়ে।

Advertisement

শুধু তাই নয়, চলতি বছরের প্রেমদিবসে লন্ডনের একটি ক্যাফেতে দেখা গিয়েছিল শুভমনকে। সমাজমাধ্যমে ছবি পোস্ট করে ক্রিকেটার প্রশ্ন করেন, ‘‘আজ যেন কোন দিন?’’ শুভমনের ছবি বিশ্লেষণ করতে দেরি করেননি নেটাগরিকরা। ওই একই ক্যাফেতে ছবি তুলেছিলেন সারাও। দুই ছবি কি তবে একেবারেই কাকতালীয়? না কি সত্যিই প্রেম করছেন শুভমন ও সারা? এই উত্তর এখনও অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন