SAREGAMAPA

মঞ্চে শঙ্কর-শিবমণি-শান-কেকে, ‘সারেগামাপা ২০২০’র ‘সেরার সেরা’ কে?

 টানা কয়েক বছর ধরেই গানের এই রিয়্যালিটি শো আলাদা জায়গা করে নিয়েছে দর্শকমনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৭:৫৫
Share:

তারকাদের সমাবেশ সেটে

রবিবাসরীয় সন্ধে গানেগানে উদযাপন। থাকছেন শিবমণি, শঙ্কর মহাদেবন, শান, কেকে। এঁদের সাক্ষী রেখে ১৮ এপ্রিল সন্ধে ৭টা থেকে গানযুদ্ধে নামবেন রক্তিম, নীহারিকা, অনুষ্কা,অর্কদীপ, জ্যোতি, বিদীপ্তা। উপলক্ষ, জি বাংলার 'সারেগামাপা ২০২০'-র গ্র্যান্ড ফিনালে। থাকবেন শো-এর বাকি বিচারক শ্রীকান্ত আচার্য, জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, নেহা কক্কর, মিকা সিংহ। কে হবেন সেরার সেরা? জানাবে, কয়েক ঘণ্টার হাড্ডাহাড্ডি লড়াই।

Advertisement

টানা কয়েক বছর ধরেই গানের এই রিয়্যালিটি শো আলাদা জায়গা করে নিয়েছে দর্শকমনে। টানা ৬ মাস ধরে গানের সুরে ভাসার পর এই গ্র্যান্ড ফিনালের কাছে বিপুল প্রত্যাশা দর্শক-শ্রোতাদের। অতিমারিও স্তব্ধ করতে পারেনি এই শো-এর গতি। অনলাইনে অডিশন নিয়ে বাছা হয় প্রতিযোগীদের। এ বার শ্যুটিংয়ের সময় জায়গা হয়নি অংশগ্রহণকারীর মা-বাবারও। এ ভাবেই নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে সমস্ত নিয়ম মেনে অনুষ্ঠিত হয়েছে সমস্ত পর্ব। কারণ, দ্য শো মাস্ট গো অন।

মনোময়-ইমন

এ বছর সারেগামাপা-র বড় চমক আবীর চট্টোপাধ্যায়ের সঞ্চালনা। এই রিয়্যালিটি শো-এর হাত ধরে সঞ্চালনায় হাতেখড়ি তাঁর। ফিনালেও সমৃদ্ধ হবে তাঁর সঞ্চালনায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন