নতুন মোড়কে শাশুড়ি-বউমা

এই ধারাবাহিকে শাশুড়ি সত্যপ্রিয়ার চরিত্রে অভিনয় করছেন সুভদ্রা। বউমা জয়তীর চরিত্রে রূপসা। দু’জনেই রোজগেরে গিন্নি। দু’জনের কর্মক্ষেত্র একই জায়গায়। জয়তী পেশায় পুলিশ অফিসার।

Advertisement
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০১৮ ০০:৩১
Share:

সত্যপ্রিয়া ওরফে সুভদ্রা ও জয়তী ওরফে রূপসা

শোনা যাচ্ছে, এপ্রিলের শেষ সপ্তাহ থেকে কমেডি মেগা সিরিয়াল ‘সত্য মেব জয়তী’ টেলিকাস্ট হবে। মেগা মানেই অধিকাংশ ক্ষেত্রে শাশুড়ি-বউমার সম্পর্কের গল্প। শাশুড়ি-বউমার গল্প হলেও তাদের সম্পর্ককে এক্কেবারে নতুন মোড়কে পরিবেশন করবে ‘সত্য মেব...’। এই ধারাবাহিকে শাশুড়ি সত্যপ্রিয়ার চরিত্রে অভিনয় করছেন সুভদ্রা। বউমা জয়তীর চরিত্রে রূপসা। দু’জনেই রোজগেরে গিন্নি। দু’জনের কর্মক্ষেত্র একই জায়গায়। জয়তী পেশায় পুলিশ অফিসার। সে যে থানার ওসি, সেই থানার কনস্টেবল সত্যপ্রিয়া। সত্যপ্রিয়ার ছেলে গদাই (রাজা গোস্বামী) পেশায় উকিল, জয়তীর প্রেমে হাবুডুবু খেয়ে তাকে বিয়ে করে। ‘‘প্রায় দশ বছর হয়ে গেল এই ইন্ডাস্ট্রিতে আছি। কিন্তু এই রকম প্লট নিয়ে সিরিয়াল আগে হয়েছে বলে শুনিনি। এটা আমার প্রথম কমেডি সিরিয়াল। তা ছাড়া অনেক দিন পর লিড করছি। সিরিয়ালে শাশুড়ি মা বাড়িতে আমার উপর ছড়ি ঘোরানোর চেষ্টা করে আর আমি অফিসে তার উপর,’’ বললেন রূপসা। রাজাও দীর্ঘ সময় পর ছোট পর্দায় ফিরে এলেন। এ বার দেখার, শাশুড়ি-বউমার নতুন রসায়ন দর্শকের মন জয় করতে পারে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন