অরিন্দমের ছবিতে সায়নী গুপ্ত

ব্যোমকেশ বক্সী এবং শবর দাশগুপ্তর মতো সাহিত্যভিত্তিক থ্রিলার আগেই করেছেন অরিন্দম। এ বারের গল্প নাকি তাঁর নিজের। শোনা যাচ্ছে, মহিলাকেন্দ্রিক ছবি। সায়নী ছাড়াও এক নায়িকা থাকছেন ছবিতে। তবে তাঁর নাম চূড়ান্ত নয়।

Advertisement
শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share:

অরিন্দম ও সায়নী

কিছু দিন আগে কলকাতা চলচ্চিত্র উৎসবে দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। সায়নী গুপ্ত সোশ্যাল মিডিয়ায় অরিন্দম শীলের সঙ্গে তাঁর সেই ছবি পোস্টও করেছেন। তখনই জল্পনা চলছিল, দু’জনে একসঙ্গে ছবি করতে পারেন বলে। এখন শোনা যাচ্ছে, বিষয়টা নাকি সত্যি। বাংলা ছবিতে অভিনয় করতে পারেন ‘ফ্যান গার্ল’ সায়নী গুপ্ত। খবর, অরিন্দমের আগামী থ্রিলারে থাকার কথা সায়নীর।

Advertisement

এই বাঙালি অভিনেত্রীর পড়াশোনা, বড় হওয়া কলকাতায়। কিন্তু কেরিয়ার শুরু করেছেন বলিউডে। ‘ফ্যান’, ‘জগ্গা জাসুস’, ‘জলি এলএলবি’, ‘মার্গারিটা উইথ আ স্ট্র’ ছবিতে দেখা গিয়েছে সায়নীকে। ব্যোমকেশ বক্সী এবং শবর দাশগুপ্তর মতো সাহিত্যভিত্তিক থ্রিলার আগেই করেছেন অরিন্দম। এ বারের গল্প নাকি তাঁর নিজের। শোনা যাচ্ছে, মহিলাকেন্দ্রিক ছবি। সায়নী ছাড়াও এক নায়িকা থাকছেন ছবিতে। তবে তাঁর নাম চূড়ান্ত নয়। তবে রাইমা সেনের কথা শোনা যাচ্ছে। আর অরিন্দমের সবচেয়ে পছন্দের অভিনেতা আবীর চট্টোপাধ্যায়েরও থাকার কথা এই ছবিতে। আগামী ফেব্রুয়ারিতে শুটিং শুরু হতে পারে।

অরিন্দম আপাতত হায়দরাবাদে তেলঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে রয়েছেন। বললেন, ‘‘সবটাই প্রি-প্রোডাকশন স্তরে। তাই এখনই কিছু বলা সম্ভব নয়।’’ তবে এই থ্রিলার হয়তো পুজোয় রিলিজ় করবে না। এর পরে অরিন্দমের আর একটি ব্যোমকেশ বক্সী করার কথা। পুজোয় আসতে পারে সেটাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন