আর্নল্ডের জীবনের মস্ত ভুল

জীবনে সব থেকে বড় ভুল হয়েছে ম্যারেজ কাউন্সিলরের কাছে যাওয়া— স্বীকার করলেন অভিনেতা-রাজনীতিক আর্নল্ড শোয়ারজেনেগার। ২০১১ সালে আর্নল্ডের সঙ্গে ২৫ বছর দাম্পত্য জীবন যাপনের পর বিচ্ছেদ ঘটে মারিয়া শ্রিভারের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জুন ২০১৫ ০০:০৪
Share:

জীবনে সব থেকে বড় ভুল হয়েছে ম্যারেজ কাউন্সিলরের কাছে যাওয়া— স্বীকার করলেন অভিনেতা-রাজনীতিক আর্নল্ড শোয়ারজেনেগার। ২০১১ সালে আর্নল্ডের সঙ্গে ২৫ বছর দাম্পত্য জীবন যাপনের পর বিচ্ছেদ ঘটে মারিয়া শ্রিভারের। মিল্ড্রেড বায়েনা নামের জনৈকা হাউসকিপারের সঙ্গে সম্পর্কের ফলে ২০০৭ সালে তিনি একটি পুত্রসন্তানের পিতা হন, এ কথা আর্নল্ড স্বীকার করার ফলেই এই বিচ্ছেদ-সিদ্ধান্ত নিতে হয় তাঁদের।

Advertisement

অবশ্য, আর্নল্ড চেয়েছিলেন কোনও ভাবে শ্রিভারের সঙ্গে তাঁর বিয়েটাকে টিকিয়ে রাখতে। এ কারণেই ম্যারেজ কাউন্সিলরের শরণ নেন তিনি। কিন্তু এই কাউন্সিলিং তাঁর কোনও কাজেই আসেনি। মারিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের কোনও উন্নতি তো ঘটেইনি, উল্টে বিস্তর সময় নষ্ট হয়েছে।

এই ধরনের কাউন্সিলিং কারও কাজে এলেও আসতে পারে, তবে তাঁর কাজে আসেনি এই ‘ননসেন্স’— জানিয়েছেন চার সন্তানের বাবা, ৬৭ বছরের ‘টার্মিনেটর’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন