Sean Banerjee

ফিরছেন শন, রিচা শর্মার সঙ্গে জুটি বেঁধে ‘তেরা মেরা রিস্তা’-এ

আর কত দিন অনুরাগীদের থেকে দূরে থাকবেন ‘এখানে আকাশ নীল’-এর উজান চট্টোপাধ্যায়?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ১৭:৫৯
Share:

শন ব্যানার্জি।

আর কত দিন অনুরাগীদের থেকে দূরে থাকবেন ‘এখানে আকাশ নীল’-এর উজান চট্টোপাধ্যায়? ধারাবাহিকের টুকরো ভিডিয়ো, কিছু মুহূর্তের ছবি কি ফাঁক ভরায়? অবশেষে তিনি ফিরছেন। কোনও মেগা বা বড় পর্দায় নয়, শন বন্দ্যোপাধ্যায়কে আগামী কাল, বৃহস্পতিবার দেখা যাবে মিউজিক ভিডিয়ো ‘তেরা মেরা রিস্তা’য়।

Advertisement

বিপরীতে? অনামিকা চক্রবর্তী নয়, রিচা শর্মার সঙ্গে অভিনেতা জুটি বেঁধেছেন এই মিউজিক ভিডিয়োয়। পোস্টার প্রকাশ্যে এসেছে মঙ্গলবার। ইনস্টাগ্রাম বলছে, এখানেও দেখা মিলবে রোম্যান্টিক শনের। তবে কর্পোরেট লুকে। কখনও তিনি পরেছেন সাদা শার্ট, টাই, ট্রাউজার্স। কখনও কাঁধে ব্যাগ নিয়ে ফর্মাল লুকে।

রিচাও ভিডিয়োয় আদ্যন্ত কর্পোরেট লেডি। পরিচালনায় সৌমজিৎ আদক। গীতিকার, সুরকার, শিল্পী ওম। ওমের সঙ্গে গান লেখায় জুটি বেঁধেছেন ঋষিকা সারোগি। ক্রিয়েটিভ প্রোডিউসার লাল ভাটিয়া এবং ইন্দ্রনীল মুখোপাধ্যায়। গল্প এবং চিত্রনাট্যকার সৌম্যজিৎ আদক। প্রযোজনায় ডেভিড অ্যান্ড গোলিয়াথ ফিল্মস।

Advertisement

আরও পড়ুন: সপরিবার দার্জিলিংয়ে অভিমন্যু-মানালি, ডেস্টিনেশন হানিমুন?

কেমন লাগল মিউজিক ভিডিয়োয় রিচার বিপরীতে কাজ করে? ‘‘বলে বোঝাতে পারব না, আমি কতটা আনন্দিত, খুশি। অনুরাগীদের মতো আমিও অপেক্ষা করছি আগামীকাল কখন মুক্তি পাবে মিউজিক ভিডিয়োটি! শেষ মুহূর্তের উত্তেজনা যে কী ভীষণ, আশা করি বুঝতে পারছেন’’, জানালেন শন।

মেগার মতো মিউজিক ভিডিয়োও যাতে সুপারহিট হয়, সেই কামনায় ইতিমধ্যেই ফিঙ্গার ক্রশ করে ফেলেছেন অভিনেতা। আশা, এ বারেও দর্শক-শ্রোতা বিমুখ করবে না তাঁকে।

আরও পড়ুন: বড় পর্দায় আসছেন ‘অচেনা উত্তম’, প্রদীপ কুমারের চরিত্রে বলিউড তারকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন