Om Sahani

তারকায় ঝলমলে বিয়েবাড়িতে ওম-মিমিকে আশীর্বাদ করলেন নন্দিতা-শিবপ্রসাদ

বিয়ের শেষে পরিবার, আত্মীয় ও বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন বর-কনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২১ ২২:২৪
Share:

ওম সাহানি এবং মিমি দত্ত

টেলি জগতের জনপ্রিয় জুটি ওম-মিমির বিয়ে বলে কথা! নক্ষত্র সমাগম তো হবেই। রাত যত বাড়ল, ততই টেলিভিশনের নামী মুখেরা একে একে উপস্থিত হলেন ক্লাব ভার্দে ভিস্তা-তে। নব দম্পতিকে শুভেচ্ছা জানালেন সবা‌ই। গল্প-আড্ডা তো চললই। সঙ্গে চলল ঝলমলে সাজে একে-অপরের সঙ্গে ছবি তোলার পর্ব। বিয়ে শেষ হওয়ার পরে টলিউডের প্রথম সারির প্রযোজক ও পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়কে দেখা গেল অনুষ্ঠানে। ওম আর মিমিকে আশীর্বাদ করলেন একসঙ্গে। কালো-লাল শাড়ি পরে ছিলেন নন্দিতা রায়। শিবপ্রসাদ সেজেছিলেন কালো শার্ট ও সাদা-কালো চেক ব্লেজারে।

Advertisement

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়

একদম শুরু থেকে উপস্থিত ছিলেন টেলি অভিনেত্রী সান্তয়নী গুহঠাকুরতা এবং দেবপর্ণা চক্রবর্তী। নীল ব্লাউজ ও লাল শাড়িতে সুন্দরী সায়ন্তনী। লাল বেনারসি ও লাল ব্লাউজে জমকালো দেবপর্ণা। বিয়ে শুরুর মুখে উপস্থিত হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। সোনালি রঙের সিক্যুয়েন শাড়িতে নজর কাড়েন তিনি। এসেই বর ও কনের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ে যখন প্রায় শেষ, তখন উপস্থিত হলেন তারকা যুগল— মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়। মানালির পরনে খয়েরি রঙের শাড়ি ও ব্লাউজ। প্রায় একই রঙের একটি ব্লেজার ও নীল জিনস্ পরে এলেন পরিচালক অভিমন্যু। অনু্ষ্ঠানে এসেই ওম-মিমির সঙ্গে নিজস্বী তুললেন মানালি-অভিমন্যু। বর-কনেকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়, চুমকি চৌধুরী ও সুভদ্রা চক্রবর্তী।

বিয়ের শেষে পরিবার, আত্মীয় ও বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন বর-কনে। অতিথি আপ্যায়নের ফাঁকে ছবি তুলতেও ভোলেননি এ দিনের কেন্দ্রীয় জুটি।

Advertisement

মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়

চুমকি চৌধুরী ও সন্দীপ্তা সেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন