Entertainment News

পাওলির বউভাতে বাঙালিয়ানাই ইউএসপি

পাওলির স্বামী অর্জুন দেব গুয়াহাটির বাসিন্দা। পেশায় ব্যবসায়ী অর্জুনদের বাড়িতেই আজ বউভাতের আয়োজন করা হয়। লাল শাড়ি, সিঁদুরের টিপ, শাঁখা-পলা, সোনার গয়নায় সেজেছিলেন পাওলি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৭ ১৮:০৭
Share:

বউভাতের অনুষ্ঠানে অর্জুন ও পাওলি। ছবি: পিএসএস এন্টারটেনমেন্টসের সৌজন্যে।

বিয়ে হয়েছে ৪ ডিসেম্বর। দু’দিন পর গুয়াহাটি গিয়েছিলেন তিনি। আর প্ল্যানমাফিক ৮ ডিসেম্বর হল তাঁর ঘরোয়া বউভাত। তিনি অভিনেত্রী পাওলি দাম। গুয়াহাটির শ্বশুরবাড়িতে ঘরোয়া ভাবে বউভাত হল নায়িকার।

Advertisement

পাওলির স্বামী অর্জুন দেব গুয়াহাটির বাসিন্দা। পেশায় ব্যবসায়ী অর্জুনদের বাড়িতেই আজ বউভাতের আয়োজন করা হয়। লাল শাড়ি, সিঁদুরের টিপ, শাঁখা-পলা, সোনার গয়নায় সেজেছিলেন পাওলি। বাঙালি রীতি মেনেই দুপুরে হল ভাত-কাপড়ের অনুষ্ঠান।

এ দিনের অনুষ্ঠানে হাজির ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা। বিয়ে হোক বা বউভাত কোনও নিয়মই বাদ দিতে চান না পাওলি। প্রথম থেকেই মেনে চলেছেন সব কিছু। পাওলি-অর্জুনের বিয়েতেও জৌলুস ছিল, কিন্তু চাকচিক্যের বাহুল্য ছিল না। শুরু থেকে শেষ, বাঙালিয়ানাই ছিল এই বিয়ের ইউএসপি।

Advertisement

আরও পড়ুন, পাওলির বিয়ের তথ্যসূচি…

আগামী ১০ ডিসেম্বর গুয়াহাটির পাঁচতারা হোটেলে হবে গ্র্যান্ড রিসেপশন। ওই দিনের জন্য পাওলি বেছে রেখেছেন লাল ও সোনালি রঙের পৈঠানি। আর অর্জুন পরবেন রোহিত বালের ডিজাইন করা শেরওয়ানি। পাওলির জন্য হানিমুন ডেস্টিনেশন নাকি অর্জুনের তরফে বিগ সারপ্রাইজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন