selena gomez

বিদ্রুপাত্মক মন্তব্যের জের, আবারও সমাজমাধ্যম ছাড়লেন পপ তারকা সেলিনা গোমেজ়

এই ঘটনা এই প্রথম নয়। এর আগেও একাধিক বার ট্রোলিংয়ের শিকার হয়েছেন সেলিনা গোমেজ়। নিজের মানসিক স্বাস্থ্যের খাতিরে সমাজমাধ্যম ছাড়লেন পপ তারকা।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৪
Share:

তির্যক মন্তব্যের জেরে ইনস্টাগ্রাম থেকে বিরতি নিলেন সেলিনা গোমেজ়। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে ট্রোলিং কোনও নতুন ঘটনা নয়। প্রায়শই এই ট্রোলিংয়ের মুখে পড়তে হয় তারকাদের। কখনও তাঁদের কোনও বেফাঁস মন্তব্যের জন্য, কখনও আবার নিজেদের সাজপোশাকের জন্য। কখনও এই ট্রোলিংয়ের নেপথ্যে থাকে নাম-পরিচয়হীন কিছু ভুয়ো অ্যাকাউন্ট। কখনও আবার তারকারাই অন্য তারকাদের খোঁচা দিয়ে বিদ্রুপাত্মক মন্তব্য করে বসেন। হলিউডে এই জাতীয় ট্রোলিংয়ের চল একটু বেশিই। হাইলি বিবার ও কাইলি জেনারের কাণ্ডে ফের প্রমাণ মিলল তার। দুই বন্ধুর দৌরাত্ম্যে সমাজমাধ্যম ছাড়লেন পপ তারকা সেলিনা গোমেজ়।

Advertisement

সম্প্রতি টিকটিক ভিডিয়ো নিয়ে বিতর্কে জডিয়ে পড়েন সেলিনা গোমেজ়, হাইলি বিবার ও কাইলি জেনার। ছবি: সংগৃহীত।

ঘটনার সূত্রপাত একটি টিকটক ভিডিয়ো থেকে। টিকটক অ্যাপে একটি ভিডিয়ো পোস্ট করে সেলিনা লেখেন, ‘‘ভুল করে ভ্রুয়ের উপর বেশি কারসাজি করে ফেলেছি।’’ সেই ভিডিয়ো পোস্ট করার কিছুক্ষণ পরেই টিকটকে একটি ভিডিয়ো পোস্ট করেন ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ খ্যাত কাইলি জেনার। সেখানে তিনি লেখেন, ‘‘এটাকে ভুল বলে???’’ সঙ্গে পোস্ট করেন তাঁর বন্ধু হাইলি বিবারের ছবিও। কাইলির এই মন্তব্যের পরেই ঝড় ওঠে ইন্টারনেটে। সেলিনার নাম উল্লেখ না করলেও দুই তারকা মিলে তাঁকেই কটাক্ষ করতে চেয়েছেন, দাবি করেন নেটাগরিকরা। সেলিনা এই বিতর্কের মধ্যে না জড়ালেও, সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে তিনি বলেন, ‘‘এই গোটা বিষয়টা ভীষণই বোকা-বোকা। আমি ৩০ বছর পেরিয়েছি, আর এই সব ঝামেলার বয়স নেই।’’ সমাজমাধ্যম থেকে যে বিরতি নিচ্ছেন তিনি, সেই ভিডিয়োতেই সে কথা জানান ‘হার্ট ওয়ান্টস হোয়াট ইট ওয়ান্টস’ গায়িকা।

সেলিনা গোমেজ়ের প্রাক্তন প্রেমিক জাস্টিন বিবারের বর্তমান স্ত্রী হাইলি বিবার। সেলিনার সঙ্গে বিচ্ছেদের পরেই হাইলিকে বিয়ে করেন জাস্টিন। সেলিনা ও হাইলির সম্পর্ক যে সুমধুর নয়, তা নিয়ে অবগত অনুরাগীরা। তবে, গত বছর এক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে। ক্যামেরার সামনে একসঙ্গে ছবিও তুলেছিলেন সেলিনা ও হাইলি। অনুরাগীরা তখন ভেবেছিলেন, সব তিক্ততা ভুলে এক ছাদের তলায় এসেছেন তাঁরা। বছর ঘুরতে না ঘুরতেই ফের বিতর্কে জড়ালেন দুই তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন