যৌবন ও সৌন্দর্য ধরে রাখার রহস্য সেক্স!

নিজের যৌবন ও সৌন্দর্য দীর্ঘ দিন ধরে রাখতে কে না চায় বলুন! সত্যজিত্ রায়ের গুপি বাঘা ফিরে এল ছবিটির কথা মনে আছে নিশ্চয়ই! সেখানেও ভূতের রাজার আশীর্বাদ ধন্য রাজার জামাই গুপি বাঘাও নিজেদের যৌবন অনন্তকালের জন্য ধরে রাখার লোভে শয়তান তান্ত্রিক ব্রহ্মানন্দ আচার্যর ফাঁদে পা দেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৬ ১৪:৪৩
Share:

নিজের যৌবন ও সৌন্দর্য দীর্ঘ দিন ধরে রাখতে কে না চায় বলুন! সত্যজিত্ রায়ের গুপি বাঘা ফিরে এল ছবিটির কথা মনে আছে নিশ্চয়ই! সেখানেও ভূতের রাজার আশীর্বাদ ধন্য রাজার জামাই গুপি বাঘাও নিজেদের যৌবন অনন্তকালের জন্য ধরে রাখার লোভে শয়তান তান্ত্রিক ব্রহ্মানন্দ আচার্যর ফাঁদে পা দেন। মুখে যাই বলুক, নিজের যৌবন ও সৌন্দর্য ধরে রাখতে চায় সকলেই। কেউ গোপনে, কেউ বা খোলামেলা জানায় মনের ইচ্ছার কথা। আর এ ব্যপারে হলি-বলি-টলি— কোনও ইন্ডাস্ট্রির সেলেবরাই পিছিয়ে নেই। কারণ, তাঁদের রূপ-যৌবনটাই তো তাঁদের জনপ্রিয়তার অন্যতম মাপকাঠি।

Advertisement

বয়স কমানোর কথা বললে তারকারা কত কথাই না বলেন। কিন্তু ওভার বাউন্ডারিটা বোধহয় মারলেন থালিয়া। সম্প্রতি বিখ্যাত এই মেক্সিকান গায়িকা-নায়িকা জানিয়েছেন, কোনও বিশেষ খাবার বা ব্যায়াম বা সার্জারি নয়— তাঁর যৌবন ও সৌন্দর্য ধরে রাখার রহস্য নাকি সেক্স! সম্প্রতি তাঁর এই টোটকা মিডিয়ার সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে বিভিন্ন মহলে। বলেন কী এই মেক্সিকান সুন্দরী! তাঁর কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল ৪৪ বছর বয়সেও কী ভাবে তাঁর রূপে এত তরুণ্য রয়েছে? তাঁর যৌবন ও সৌন্দর্য ধরে রাখার আসল রহস্য কী? অবলীলায় এই মেক্সিকান তারকা উত্তর দেন, সেক্স নাকি তার বয়স কমিয়ে রাখার মূল মন্ত্র। তাঁর দাবি, “প্রতি রাতে একাধিকবার অর্গ্যাজমের কারণেই এই বয়সেও নিজের যৌবন ও সৌন্দর্য ধরে রাখতে পেরেছি।” চিকিত্সকরা বা বিজ্ঞানীরাই বলতে পারবেন এর সত্যতা কতটা! কিন্তু আপাতত দুনিয়া সরগরম থালিয়ার এই মন্তব্যে।

আরও পড়ুন

Advertisement

বলিউডের ছন্দে নিকির সম্মোহন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন