Jawan

বিধি বাম! এ বার প্রকাশ্যে শাহরুখ-দীপিকার ছবি, ‘জওয়ান’ নিয়ে চিন্তায় অনুরাগীরা

ফের লুকিয়ে তোলা হল ছবি। ‘জওয়ান’ এর শুটিং ফ্লোর থেকে প্রকাশ্যে শাহরুখ-দীপিকার ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৯:৩২
Share:

‘পাঠান’ ছবির একটি দৃশ্যে শাহরুখ এবং দীপিকা। — ফাইল চিত্র।

শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের রসায়ন যে দর্শকরা চেটেপুটে উপভোগ করেন, তার অন্যতম প্রমাণ ‘পাঠান’। আগেই জানা গিয়েছিল, শাহরুখের নতুন ছবির ‘জওয়ান’ এ একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন দীপিকা। ছবির একটি গানেও থাকবেন তিনি। এ বার সেই গানের দৃশ্যের ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়! এর আগেও ‘জওয়ান’ ছবির সেট থেকে অ্যাকশন দৃশ্যের ছবি ফাঁস হয়েছে।

Advertisement

সম্প্রতি, দক্ষিণ মুম্বইতে শাহরুখ এবং কোরিয়োগ্রাফার ফারহা খানের ছবিও প্রকাশ্যে এসেছিল। এ বার সোজা শুটিং ফ্লোরে গোপন ক্যামেরার প্রবেশ ঘটল। রিহার্সালের মাঝেই লুকিয়ে তোলা হল ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ ও দীপিকা দু’জনেই সাদা শার্ট এবং কালো প্যান্ট পরেছেন। গলায় তাঁদের লাল স্কার্ফ। সঙ্গে রয়েছে লাল ব্লেজ়ার।

সেট থেকে ছবি ফাঁস হওয়ার পরেই অনুরাগীদের একাংশ উত্তেজনায় মেতেছেন। কারণ প্রিয় তারকার নতুন অবতার কে না দেখতে চায়! কিন্তু অন্য পক্ষ অবশ্য তীব্র ক্ষোভ প্রকাশ করেছে সমাজমাধ্যমে। তাদের মতে, ছবির বিশেষ মুহূর্তের ছবি এখনই ফাঁস হয়ে গেলে ছবির ক্ষতি। শাহরুখের বিভিন্ন ফ্যান ক্লাবের তরফেও বেশ কিছুদিন ধরেই ‘জওয়ান’-এর ছবি নেটদুনিয়ায় ফাঁস না করার অনুরোধ করা হয়েছে। কিন্তু কে কার কথা শোনে! লুকিয়ে ছবি চুরি অব্যাহত।

Advertisement

দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় তৈরি হচ্ছে ‘জওয়ান’। ছবিতে নাকি দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। প্রথমে জুন মাসে ছবি মুক্তির কথা ছিল। কিন্তু শোনা যাচ্ছে, ছবিটি আগামী অক্টোবর নাগাদ মুক্তি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন