Shabana azmi

Shabana Azmi: জাভেদের থেকে দূরে থাকো, করোনা আক্রান্ত শাবানাকে নির্দেশ বনি কপূরের

লিলেট দুবে, দিব্যা দত্ত, সাবা আলি খান, পোশাক শিল্পী মণীশ মালহোত্র থেকে শুরু করে আরও অনেক তারকা শাবানার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১১:১৪
Share:

কোভিড আক্রান্ত শাবানা

কোভিড আক্রান্ত বলি অভিনেত্রী শাবানা আজমি। সোমবার রাতে ইনস্টাগ্রামে নিজের স্বাস্থ্যের খবর দিলেন জাভেদ আখতারের স্ত্রী। সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন শাবানা।
ইনস্টাগ্রামে লিখলেন, ‘কোভিড পজিটিভ হয়েছি আজ। বাড়িতেই আলাদা রয়েছি। যাঁরা গত কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের অনুরোধ, দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নিন।’

শাবানার এই পোস্টে অভিনেত্রী লিলেট দুবে, দিব্যা দত্ত, সইফ আলি খানের বোন সাবা আলি খান, পোশাক শিল্পী মণীশ মালহোত্র থেকে শুরু করে আরও অনেক তারকা তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করেছেন। কিন্তু বলি প্রযোজক এবং শ্রীদেবীর স্বামী বনি কপূর শাবানার স্বাস্থ্য নিয়ে না, চিন্তিত জাভেদকে নিয়ে। তাই লিখলেন, ‘দয়া করে জাভেদ সাবের থেকে দূরে থাকুন।’ কেবল বনি নন, অনেক অনুরাগীও জাভেদকে নিয়ে দুশ্চিন্তায় পড়ে গিয়েছেন। ৭৭ বছরের গীতিকারের খোঁজখবর নিতে ব্যস্ত সেই পোস্টে।

Advertisement

গত ২০২০ সালে অতিমারির প্রভাবে যখন লকডাউন জারি করা হয়, শাবানা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘এই লকডাউন বড়ই কঠিন আমার জন্য। এ ভাবে একা থাকতে পারি না আমি। কিন্তু জাভেদ এমনিতেও নিভৃতবাসে থাকে মাঝে মধ্যে। যখন ওকে লেখালেখি করতে হয়। তাই ওর জন্য এটা কঠিন নয়।’’ একইসঙ্গে অভিনেত্রী জানান, জাভেদের সঙ্গে সময় কাটানোর সুযোগ করে দিয়েছে এই লকডাউন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন