Entertainment News

আব্রামকে নিয়ে লং ড্রাইভে গেলেন শাহরুখ

ক্রিকেট চলছে মাঠে। গ্যালারিতে তাঁরা। পার্টি অন। হাজির তাঁরা। ইন্টারভিউ চলছে একজনের। সেখানেও ক্যামেরার সামনে দু’জনেই আছেন। অর্থাত্ এই দু’জনকে আলাদা করা বেশ মুশকিল। এঁরা অর্থাত্ শাহরুখ খান ও তাঁর ছোট ছেলে আব্রাম। প্রায় সব জায়গাতেই ছেলেকে নিয়ে হাজির থাকেন বাদশা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৭ ১২:১৭
Share:

এই ছবিই আপাতত ভাইরাল। ছবি: টুইটারের সৌজন্যে।

ক্রিকেট চলছে মাঠে। গ্যালারিতে তাঁরা। পার্টি অন। হাজির তাঁরা। ইন্টারভিউ চলছে একজনের। সেখানেও ক্যামেরার সামনে দু’জনেই আছেন। অর্থাত্ এই দু’জনকে আলাদা করা বেশ মুশকিল। এঁরা অর্থাত্ শাহরুখ খান ও তাঁর ছোট ছেলে আব্রাম। প্রায় সব জায়গাতেই ছেলেকে নিয়ে হাজির থাকেন বাদশা। এ বার লং-ড্রাইভে আব্রামকে নিয়ে বেড়িয়ে পড়লেন শাহরুখ।

Advertisement

গত সোমবার বান্দ্রার কার্টার রোড ধরে গাড়িতে করে ঘুরে বেড়ালেন তাঁরা। বাবাকে এতটা সময় কাছে পেয়ে দারুণ খুশি ছেলে। সেই ছবি ফ্রেমবন্দি করেছেন কোনও এক অনুরাগী। যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন, রাজ অতীত, ভ্যালেন্টাইনস্ ডে-তে মিমির জীবনে নতুন বন্ধু!

Advertisement

ঘনিষ্ঠ মহলে শাহরুখ জানিয়েছেন, আরিয়ান ও সুহানা এখন বড় হয়ে গিয়েছে। নিজেদের জগত্ নিয়ে তারা ব্যস্ত। কিন্তু আব্রাম এখনও ছোট। ফলে ওকে সময় দেওয়াটা দরকার। তাই কাজের ফাঁকে যতটা সময় পাওয়া যায় আব্রামের সঙ্গেই কাটাতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন