Shah Rukh Khan

সঙ্গে রয়েছেন স্ত্রী গৌরী, নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কাকে দেখামাত্র জড়িয়ে ধরে চুমু দিলেন শাহরুখ?

শাহরুখ ছেলে আরিয়ান, আব্রাম ও কন্যা সুহানা খান ও স্ত্রী গৌরীকে নিয়ে খেলা দেখতে গিয়েছেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। হঠাৎই চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে কাকে উষ্ণ আলিঙ্গন করে গালে চুমু দিলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

আমদাবাদ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৭:৪৮
Share:

(বাঁ দিকে) গৌরী খান, (ডান দিকে) শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

রবিবার সপরিবার বিশ্বকাপের ফাইনাল দেখতে আমদাবাদ গিয়েছেন শাহরুখ খান। সারা দেশ বিশ্বকাপ জ্বরে কাবু। সাধারণ মানুষ থেকে তারকা সকলের নজর আটকে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। বলিউড ও দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির নামীদামিরা গিয়েছেন খেলা দেখতে। বোর্ড সচিব জয় শাহ ও স্ত্রী গৌরী খানের পাশে বসে খেলা দেখছেন বাদশা। সঙ্গে রয়েছেন ছেলে আরিয়ান, আব্রাম ও কন্যা সুহানা খান। হঠাৎই চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে কাকে উষ্ণ আলিঙ্গন করে চুম্বন এঁকে দেন অভিনেতা?

Advertisement

দু’দশকেরও বেশি সময় ধরে একে অপরের সঙ্গে রয়েছেন শাহরুখ-গৌরী। তাঁদের দাম্পত্য জীবনের গল্প একাধিক বার অনুরাগীদের সামনে উঠে এসেছে। তাঁদের বোঝাপড়া যেন তাঁদের দাম্পত্যের ভিত। জীবনে ওঠাপড়া এসেছে, তবে একে অপরের সঙ্গ ছাড়েননি। তবে কানাঘুষো শোনা যায়, স্বামী শাহরুখকে নিয়ে স্পর্শকাতর গৌরী। একটা সময় প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে যখন শাহরুখের প্রেমের গুঞ্জন ছড়ায়, তখন নাকি রীতিমতো স্বামীর কাছে থেকে প্রিয়ঙ্কার সঙ্গে আর কাজ না করার প্রতিশ্রুতি আদায় করেন। এ বার খেলা দেখতে গিয়ে গৌরীর সামনে জড়িয়ে ধরলেন দীপিকা পাড়ুকোনকে। বাবা, বোন ও স্বামীকে নিয়ে ফাইনাল দেখতে গিয়েছেন অভিনেত্রী। এ ছাড়াও সাম্প্রতিক সময় ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবিতে দীপিকার সঙ্গে শাহরুখের রসায়ন নজর কেড়েছে দর্শকদের। তাঁদের জুটি একাধিক হিট ছবি দিয়েছে হিন্দি সিনেমাকে। বরাবরই শাহরুখ-দীপিকা একে অপরের প্রতি মুগ্ধতার কথা জানিয়েছেন। তাই এ দিন নিজের অন্যতম প্রিয় সহ-অভিনেত্রীকে দেখে উষ্ণ আলিঙ্গন করলেন বাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন