Shah Rukh Khan

অনুরাগীদের জন্য হোটেলের বিলাসবহুল রুম বুক করলেন ‘কিং খান’, করলেন খোশগল্পও

ব্যস্ততার মাঝেও অনুরাগীদের সঙ্গে গল্প করার জন্য সময় বের করে নিলেন শাহরুখ। শুধু তা-ই নয়, একটি পাঁচতারা হোটেলে তাঁদের জন্য রুমও বুক করলেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১১:৩৩
Share:

শ্যুটিংয়ের শেষে অনুরাগীদের সঙ্গে দেখা করলেন শাহরুখ খান। —ফাইল চিত্র

২০২৩ সালেই মুক্তি পাচ্ছে ‘পঠান’, ‘জওয়ান’ এবং ‘দুনকি’। এই তিনটি ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত ‘কিং খান’। এই ব্যস্ততার মাঝেও অনুরাগীদের সঙ্গে গল্প করার জন্য সময় বের করে নিলেন শাহরুখ। শুধু তা-ই নয়, একটি বিলাসবহুল হোটেলে তাঁদের জন্য রুমও বুক করলেন অভিনেতা।

Advertisement

চেন্নাইয়ে ‘জওয়ান’ ছবির শ্যুটিংয়ে গিয়েছিলেন শাহরুখ। সেই খবর অভিনেতার অনুরাগী মহলের কাছে পৌঁছলে তাঁরা শাহরুখের সঙ্গে দেখা করতে চান। চেন্নাই শাহরুখ ফ্যান ক্লাবের প্রধান সদস্য সুধীর কোঠারি এক সাক্ষাৎকারে বলেন, ‘‘শাহরুখ চেন্নাইয়ে এসেছেন, সেই খবর পেয়ে আমরা তাঁর ম্যানেজারদের সঙ্গে যোগাযোগ করি। স্যর (শাহরুখ) জানান, ছবির শ্যুট শেষ হলে আমাদের সঙ্গে দেখা করবেন তিনি। কিছু দিন পরেই আমাদের ফোন করে জানানো হয়, ৮ অক্টোবর ছবির কাজ শেষ হচ্ছে। সে দিনই আমাদের সঙ্গে দেখা করবেন শাহরুখ।’’

সুধীর আরও জানান, একটি বিলাসবহুল হোটেলের দুটো রুম তাঁর অনুরাগীদের জন্য বুক করে রেখেছিলেন শাহরুখ। সেই ঘরে ম্যানেজার-সহ ছিলেন দুই কর্মীও। অনুরাগীদের যেন কোনও রকম অসুবিধা না হয়, সেই দিকে নজর রেখেছিলেন তাঁরা। শাহরুখ সকলকে আলাদা করে তাঁর স্যুটে ডেকে পরিচয়পর্ব সারেন, খোশগল্পও করেন অনেক ক্ষণ। সকলের সঙ্গে আলাদা করে ছবি তোলার পর নিজের হাতে অনুরাগীদের উপহারও দিয়েছেন শাহরুখ।

Advertisement

শাহরুখের এক অনুরাগী বলেন, ‘‘উনি আমাদের সকলকে যথেষ্ট সময় দিয়েছেন। দেখা করার সময় কোনও তাড়াহুড়োও করেননি। খুব নম্র ভাবে কথা বলেছেন সকলের সঙ্গে। ছবিও তুলেছেন, উপহারও দিয়েছেন আমাদের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন