Shah Rukh Khan

এ যেন অবিকল শাহরুখ, বাবার সঙ্গে ফ্রেমবন্দি হতেই আরিয়ানকে নিয়ে তুলনা নেটপাড়ায়

পরিচালক হয়েই আত্মপ্রকাশ করলেন আরিয়ান, বাবা-ছেলেকে একসঙ্গে দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ২১:৩০
Share:

বাবা-ছেলে ফ্রেমবন্দি, কী বলছেন শাহরুখ অনুরাগীরা? ছবি: সংগৃহীত।

জল্পনার অবসান। বিনোদন জগতে অভিষেক হল আরিয়ান খানের। আরিয়ান শাহরুখ খানের পুত্র। ক্যামেরার সামনে নয়, বরং আরিয়ান স্বচ্ছন্দ ক্যামেরার পিছনেই। সেই মতোই ক্যামেরার নেপথ্যে থেকেই পথচলা শুরু হল আরিয়ানের। নিজস্ব পোশাকের ব্র্যান্ড লঞ্চ করলেন তিনি। সেই ব্র্যান্ডের নাম রেখেছেন ‘ডি’ইয়াভল এক্স’। সেই বিজ্ঞাপনেই তিনি পরিচালক হয়ে আত্মপ্রকাশ করলেন। বাবা-ছেলেকে এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

Advertisement

কেউ লিখেছেন, “এক ভিডিয়োতে দু’জনকে দেখে মন ভরে গেল।” কারও মতে, “আমি জানি না কেন ও অভিনেতা হতে চায় না। ওকে পর্দায় দুর্দান্ত দেখাচ্ছে।” কেউ লিখেছেন, ‘‘এ যেন অবিকল শাহরুখ।’’ এক কথায় আরিয়ানের কাজে প্রশংসার বন্যা নেটাগরিকদের।

Advertisement

পুত্র নিজের ব্র্যান্ড লঞ্চ করলেন, তার মুখ যে শাহরুখই হবেন, তা প্রত্যাশিত ছিল। তবে সবাইকে চমকে দিয়ে শাহরুখ জানালেন, ‘ডি’ইয়াভল এক্স’-এর প্রথম বিজ্ঞাপন পরিচালনাও করেছেন আরিয়ান নিজেই। শুধু তা-ই নয়, নিজের প্রথম কাজে বলিউডের বাদশাকে ‘অ্যাকশন’ বলার সুযোগ পেয়েছেন তিনি। শুটিং সেট থেকে আরিয়ানের ছবিও পোস্ট করলেন বলিউডের বাদশা। মনিটরের সামনে একদৃষ্টে তাকিয়ে জুনিয়র খান। মন দিয়ে শট পরীক্ষা করছেন তিনি। অন্য দিকে আলো-আঁধারিতে দাঁড়িয়ে শাহরুখ। গত বছর শেষের দিকে সমাজমাধ্যমের পাতায় একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা। শাহরুখ-পুত্রের প্রথম পরিচালিত ছবির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। তার আগে নয়া চমক দিলেন আরিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন