Entertainment News

রণবীর নাকি শাহরুখের থেকে টাকা পান? দাবি ওড়ালেন শাহরুখ!

শাহরুখ খান-অনুষ্কা শর্মা জুটির নতুন ছবি ‘যব হ্যারি মেট সেজাল’-এর নাম আগেই ঘোষণা হয়েছে। রণবীরের দাবি, এই ছবির নাম নাকি তিনিই দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুন ২০১৭ ১৪:৫২
Share:

নাম মাহাত্ম্যে শাহরুখ খানের কাছে পাঁচ হাজার টাকা নগদ দাবি করে বসলেন রণবীর কপূর! কিন্তু সে দাবিকে স্রেফ উড়িয়ে দিলেন শাহরুখ!

Advertisement

বিষয়টা ঠিক কী?

শাহরুখ খান-অনুষ্কা শর্মা জুটির নতুন ছবি ‘যব হ্যারি মেট সেজাল’-এর নাম আগেই ঘোষণা হয়েছে। রণবীরের দাবি, এই ছবির নাম নাকি তিনিই দিয়েছেন। মুম্বইতে তাঁর পরের ছবি ‘জগ্গা জসুস’-এর দ্বিতীয় গানের মুক্তি উপলক্ষে এই রহস্য ফাঁস করেন খোদ নায়ক। রণবীর বলেন, ‘‘যব হ্যারি মেট সেজাল নামটা আমি সাজেস্ট করেছিলাম। আমি এখনই মন্নতে গিয়ে শাহরুখের থেকে পাঁচ হাজার টাকা নেব। কারণ টাইটেলটা আমার।’’

Advertisement

আরও পড়ুন, সমুদ্র তীরে কোন বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ নন্দা?

রণবীর জানিয়েছেন, বেশ কয়েক মাস আগে মেহবুব স্টডিওয় তাঁর ছবির শুটিং চলছিল। সেখানেই অন্য ফ্লোরে শুট করছিলেন শাহরুখ ও ইমতিয়াজ আলি। তাঁদের সঙ্গে দেখা করতে গিয়ে নাকি এই নামের কথা বলেন রণবীর। তখন সবাই হেসে বলেছিল, যাচ্ছেতাই টাইটেল। আর এখন ছবির পোস্টারে তাঁর রাখা নাম দেখে তিনি খুব খুশি।

তবে এই দাবি সোশ্যাল মিডিয়ায় অস্বীকার করেছেন খোদ শাহরুখ খান। তিনি টুইট করেন ‘রণবীর এই দাবি করলেও যব হ্যারি মেট সেজালএর নাম ও কখনও দেয়নি। ফলে পাঁচ হাজার টাকাটাও ও পাবে না।’ … ! ’

তবে এই দাবি সোশ্যাল মিডিয়ায় অস্বীকার করেছেন খোদ শাহরুখ খান। তিনি টুইট করেন ‘রণবীর এই দাবি করলেও যব হ্যারি মেট সেজালএর নাম ও কখনও দেয়নি। ফলে পাঁচ হাজার টাকাটাও ও পাবে না।’

ইন্ডাস্ট্রির খবর, ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবিটির নাম প্রথমে ঠিক হয়েছিল ‘দ্য রিং’। পরে পাল্টে হয় ‘রেহনুমা’। কিন্তু সেটাও পছন্দ না হওয়ায় নতুন নাম রাখা হয় ‘যব হ্যারি মেট সেজাল’। প্রাগ, আমস্টারডাম, বুদাপেস্ট ও পঞ্জাবের বেশ কিছু অংশে হয়েছে ছবির শুটিং। ‘রব নে বানা দি জোড়ি’ এবং ‘যব তক হ্যায় জান’-এর পর এই ছবিতে তৃতীয়বার জুটি বেঁধেছেন শাহরুখ ও অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন