চকোলেট, নিজস্বীতে শাহরুখ বরণ ভক্তদের

শহর লাগোয়া খাগড়াবাড়ি এলাকায় বিশাল র‌্যালি করেন তাঁরা। সেখানেই সিনেমা হলের সামনে শাহরুখের ছবিতে মালা দিয়ে ব্যান্ডপার্টি বাজিয়ে চলল নাচ। শাহরুখের ছবির সঙ্গেই দেদার নিজস্বী তুললেন ভক্তরা। এ দিন নর্থবেঙ্গল শাহরুখ খান ফ্যান ক্লাবের উদ্যোগে সিনেমাও দেখলেন শতাধিক ভক্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৭ ০১:২৯
Share:

উন্মাদনা: কিঙ্গ খানের ছবি নিয়ে উচ্ছ্বাস ভক্তদের। শুক্রবার কোচবিহারে। —নিজস্ব চিত্র।

এসআরকে মানেই উন্মাদনা। আর ছবি মুক্তির দিনে তাতে যেন বাড়তি মাত্রা যোগ হয়। কোচবিহারের এই পরিচিত ছবির অন্যথা হল না এ বারও। শুক্রবার কিঙ্গ খানের নতুন ছবি ‘যব হ্যারি মেট সেজল’-এর মুক্তি ঘিরে আবেগে, উচ্ছ্বাসে ভাসলেন তাঁর কোচবিহারের ভক্তরা।

Advertisement

শহর লাগোয়া খাগড়াবাড়ি এলাকায় বিশাল র‌্যালি করেন তাঁরা। সেখানেই সিনেমা হলের সামনে শাহরুখের ছবিতে মালা দিয়ে ব্যান্ডপার্টি বাজিয়ে চলল নাচ। শাহরুখের ছবির সঙ্গেই দেদার নিজস্বী তুললেন ভক্তরা। এ দিন নর্থবেঙ্গল শাহরুখ খান ফ্যান ক্লাবের উদ্যোগে সিনেমাও দেখলেন শতাধিক ভক্ত। সাধারণ সিনেমাপ্রেমীদের ভিড়ও ছিল নজরকাড়া। আর সিনেমা শেষে দর্শকদের মধ্যে চকোলেট, জলের বোতল বিলি করলেন ফ্যান ক্লাবের সদস্যরা।

জানুয়ারিতেই শাহরুখের ‘রইস’ মুক্তির দিনে কোচবিহার শহরের একটি সিনেমা হলের সামনে উৎসবে মেতেছিলেন ভক্তরা। সেই ছবি পাঠানো হয় কিঙ্গ খানের কাছেও। তার কয়েক ঘণ্টার মধ্যেই অভিভূত শাহরুখ ট্যুইট করে লিখেছিলেন, ‘থ্যাঙ্ক ইউ কোচবিহার’। প্রিয় নায়কের ওই বার্তাই হয়তো এ বার আরও উৎসাহ দিয়েছে ভক্তদের। তাই এ বার তাদের উচ্ছ্বাস যেন আরও বেশি।

Advertisement

নর্থ বেঙ্গল শাহরুখ ফ্যান ক্লাবের সম্পাদক সুমন ভট্টাচার্য বলেন, “এ বারের বেশ কিছু ছবিও পাঠানো হয়েছে কিঙ্গ খানকে।” গতবারের মতো এ বারও প্রিয় নায়কের কাছ থেকে সাড়া পাওয়ার আশা করছেন তাঁরা। ৬ অগস্ট কোচবিহারে ওই ফ্যান ক্লাবের দশ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠান হবে। তা ঘিরেও রয়েছে উন্মাদনা।

এ দিন র‌্যালিতে যারা পা মিলিয়েছেন তাঁদের একজন দিনহাটা কলেজের ছাত্রী পূর্বাশা রাহা। তিনি বলেন, “প্রায় তিন ঘণ্টা দাঁড়িয়ে টিকিট কেটেছি। ছবি দেখে সব দখল উধাও।’’ খাগড়াবাড়ির ওই সিনেমা হলের ভারপ্রাপ্ত ম্যানেজার জহরলাল কবিরাজ বলেন, “প্রথম দিনেই যা ভিড় তাতে আমরা দারুণ খুশি।’’ আরও ভিড়ের আশা করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন