Shah Rukh Khan

Shah Rukh Khan: দীপাবলিতে আঁধার মুখে আলো জ্বালছেন শাহরুখ, নতুন বিজ্ঞাপনে মুগ্ধ ভক্তরা

বিজ্ঞাপনে ক্রেতাদের কাছে শাহরুখের অনুরোধ, ‘‘নিজের বাড়ির পাশের ছোট দোকান থেকে ফোন কিনুন। মিষ্টিমুখ করুন ও করান পাড়ার দোকান থেকে। দু’পা হেঁটে এলাকাতেই কিনুন নতুন পোশাক।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১৭:৩৪
Share:

চকোলেট প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে মুখ দেখালেন শাহরুখ খান।

ছেলে আরিয়ানকে নিয়ে তোলপাড় গোটা দেশ। তার মধ্যেই চকোলেট প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে মুখ দেখালেন শাহরুখ খান। শনিবার ইউটিউবে সংস্থার চ্যানেলে নতুন বিজ্ঞাপন প্রকাশ পেতেই নতুন করে শোরগোল। অনুরাগীদের প্রশংসা, আবেগের বন্যায় ভাসছে টুইটার। ফেসবুক, ইনস্টাগ্রামেও সেই ভিডিয়ো ছড়াচ্ছে দেদার।

Advertisement

দীপাবলিতে নতুন বিজ্ঞাপন। সংস্থার দাবি, নিছক নিজেদের পণ্য বিক্রিই শুধু লক্ষ্য নয়। বরং করোনা-লকডাউনে আর্থিক ভাবে ধস্ত ছোট ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোও উদ্দেশ্য তাদের। অতিমারির প্রকোপে যাঁদের রুজি রোজগারে টান পড়েছিল, বিজ্ঞাপনে জয়জয়কার তাঁদেরই। আর পর্দায় সেই ছোট ব্যবসায়ীদের মুখ হয়ে উঠেছেন কিং খান।

বিজ্ঞাপনে ক্রেতাদের কাছে শাহরুখের অনুরোধ, ‘‘নিজের বাড়ির পাশের ছোট দোকান থেকে ফোন কিনুন। মিষ্টিমুখ করুন ও করান পাড়ার দোকান থেকে। দু’পা হেঁটে এলাকাতেই কিনুন নতুন পোশাক।’’ ক্রমাগত লোকসানে আঁধার হয়ে থাকা মুখগুলোতে একটু আলো ছড়ানোর আর্জি বলিউডের ‘বাদশা’র।

Advertisement

অথচ এ বার দীপাবলির আলো পৌঁছবে না সেই কিং খানের বাড়ি ‘মন্নত’-এই। মাদক-কাণ্ডে গ্রেফতার হয়ে বড় ছেলে আরিয়ান খান বন্দি আর্থার রোড জেলে। দীপাবলির আগে জামিন পাবেন কিনা, তা নিয়ে ইতিমধ্যেই সংশয় প্রকাশ করেছেন শাহরুখের এক বন্ধু। বলেছেন, ‘‘১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন। তার মধ্যে জামিন না পেলে তো জন্মদিনও জেলেই কাটবে। সে কথা ভেবেই আমরা আতঙ্কিত।’’ ২ অক্টোবর শাহরুখের জন্মদিন। সে দিনও ভক্তদের জমায়েত হবে না বাড়ির সামনে। খোদ শাহরুখের অনুরোধে। সে কথা জানিয়েছেন ওই পারিবারিক বন্ধুই।

‘আঁধার’ দীপাবলিতে তবু অন্যের ঘরে রোশনাই ছড়াতে চান কিং খান। হোক না বিজ্ঞাপন, তাতেই মুগ্ধ ভক্তরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন