সলমনের ‘ধর্ষণ’ মন্তব্যে কী বললেন শাহরুখ?

সলমন খানের সাম্প্রতিক ‘ধর্ষণ’ মন্তব্যে দেশজোড়া বিতর্কের মাঝেই এ বার এই ইস্যুতে মুখ খুললেন শাহরুখ খান। ইন্ডাস্ট্রির কেউ সলমনের পাশে দাঁড়িয়েছেন, সোনা মহাপাত্রের মতো কেউ ভাইজানের বিরোধিতা করে ধর্ষণের হুমকি পেয়েছেন, আবার একটা বড় অংশ এড়িয়ে গিয়েছেন বিষয়টা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৬ ১২:৫৪
Share:

সলমন খানের সাম্প্রতিক ‘ধর্ষণ’ মন্তব্যে দেশজোড়া বিতর্কের মাঝেই এ বার এই ইস্যুতে মুখ খুললেন শাহরুখ খান। ইন্ডাস্ট্রির কেউ সলমনের পাশে দাঁড়িয়েছেন, সোনা মহাপাত্রের মতো কেউ ভাইজানের বিরোধিতা করে ধর্ষণের হুমকি পেয়েছেন, আবার একটা বড় অংশ এড়িয়ে গিয়েছেন বিষয়টা। তাই কিঙ্গ খানের কমেন্ট বহু প্রতীক্ষিত ছিল।

Advertisement

তা কী বললেন শাহরুখ?

শাহরুখের কথায়, ‘‘গত কয়েক বছর ধরে লক্ষ্য করেছি, আমি নিজে অনেক ভুলভাল কমেন্ট করি। সেটা শুধরে না নিয়ে বাকিরা কে কী ভুল বলল, সেটা নিয়ে সমালোচনা শুরু করি। ফলে সলমনের এটা বলা উচিত, বা ওটা বলা উচিত নয়, এটা ঠিক করার আমরা কেউ নই। আর ব্যক্তিগত ভাবে আমার মনে হয়, এই বিষয়টায় কমেন্ট করার জন্য আমি একেবারে ঠিক লোক নই। কারণ আমার মধ্যেও প্রচুর ভুল রয়েছে।’’

Advertisement

বলিউডের একাংশের মতে, খুব চতুর ভাবে গোটা বিষয়টি এড়িয়ে গেলেন বলিউড বাদশা। সলমনকে কোথাও সরাসরি আঘাত না করে, সম্পর্কে চিড় না ধরিয়েও পরোক্ষে তিনি সল্লু মিঞার ‘ভুল’টাকেই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন বলে মনে করছেন বি-টাউনের সদস্যরা।

আরও পড়ুন, ক্ষমা চাওয়া দূর অস্ত্‌, মহিলা কমিশনকে আইনি চিঠি সলমনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন