Entertainment News

শাহরুখের ‘বাদশাহী’ লাঞ্চ

সকাল থেকেই জয়পুরের নানা জায়গায় প্রচারে ব্যস্ত ছিলেন শাহরুখ ও তাঁর গোটা ইউনিট ৷ তার মাঝেই এই সারপ্রাইজ। দুপুরের খাবার খেতে পৌঁছেছিলেন জয়পুরের ‘বিরাসত’ হোটেলে৷

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৭ ২০:১৭
Share:

জয়পুরে বাদশাহী মেজাজ। ছবি: শাহরুখের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

আগামী ছবি ‘জব হ্যারি মেট সেজল’-এর প্রচারে কোনও খামতিই রাখতে চান না শাহরুখ। সম্প্রতি দু’দিনের জন্য জয়পুরে গিয়েছিলেন বাদশা। সেখানেও বাদশাহী স্টাইলেই ফ্যানদের মন কেড়ে নিলেন কিঙ্গ খান। না, নিজে কোনও কসরত করেননি। বর‌ং সোনার থালা-বাটিতে পেট পুরে খেয়েছেন। আর তাতেই ফিদা সবাই। ইনস্টাগ্রাম পেজে সেই ভিডিও শেয়ার করেছেন শাহরুখের ফ্যানেরা।

Advertisement

আসল ব্যাপারটা কী?

সকাল থেকেই জয়পুরের নানা জায়গায় প্রচারে ব্যস্ত ছিলেন শাহরুখ ও তাঁর গোটা ইউনিট৷ তার মাঝেই এই সারপ্রাইজ। দুপুরের খাবার খেতে পৌঁছেছিলেন জয়পুরের ‘বিরাসত’ হোটেলে৷ সেখানেই সোনার থালা-বাটিতে শাহরুখকে পরিবেশন করা হয় ডাল বাটি চুরমা৷ শুধু তাই নয়, সঙ্গে ১৪ রকমের রাজস্থানি মুখোরোচক পদে সাজানো হয়েছিল ১৪টি বাটি! একেবারে খাঁটি রাজস্থানি স্টাইলে তাঁকে স্বাগত জানায় রেস্তোরাঁ কর্তৃপক্ষ। কপালে টিকা, মাথায় পাগড়ী পরিয়ে আপ্যায়ন করা হয়। গলায় পরানো হয় মালা, উপহার দেওয়া হয় রাজস্থানি তলোয়ার।

Advertisement

আরও পড়ুন, ‘আনফিনিশড’ বায়োগ্রাফি চান দেশি গার্ল প্রিয়ঙ্কা!

আর শাহরুখও একেবারে বাদশাহী মেজাজে চেটেপুটে সাবার করেছেন সব খাবার।

আগামী ছবিতে টুরিস্ট গাইডের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। এ দিন জোধপুর ট্যুরিস্ট গাইড অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাঁকে সাম্মানিক সদস্যপদও দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন